সোমবার, ২২ মে, ২০২৩

ভারতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি: কেন রোগীরা ভারতে সাশ্রয়ী মূল্যের এবং মানসম্পন্ন স্বাস্থ্যসেবা বেছে নিচ্ছেন

সংক্ষিপ্ত বিবরণ:


পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি হল একটি কৌশল যা পেসমেকার হিসাবে উল্লেখ করা চিকিৎসা সরঞ্জামগুলিকে কার্ডিয়াক রোগীর একটি নির্দিষ্ট ফর্মের বুকে বসাতে ব্যবহৃত হয়। এই রোগীদের মধ্যে সাধারণত এমন ব্যক্তিদের অন্তর্ভুক্ত যারা অ্যারিথমিয়ায় ভুগছেন যা অস্বাভাবিক বা অনিয়মিত হৃদস্পন্দন এবং তাল দ্বারা চিহ্নিত করা হয়। একটি পেসমেকার অবিলম্বে হৃদস্পন্দন নিয়ন্ত্রণ করে কাজ করে, তাই স্বাভাবিক হৃদস্পন্দন এবং হৃদস্পন্দন বজায় রাখে। এটি দুটি জিনিসের সাহায্যে সঞ্চালিত হয় যা একে অপরের সাথে সমন্বয় করে কাজ করে - পালস জেনারেটর এবং বৈদ্যুতিক সীসা।

ভারতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি পাওয়ার সুবিধা


ভারতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি মিশর চিকিৎসা পর্যটকদের মধ্যে বেশ বিখ্যাত কারণ দেশটিতে বিশ্বের সেরা কার্ডিয়াক সার্জন রয়েছে। জন্য নির্বাচন করে ভারতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি একজন মিশর মেডিকেল ট্যুরিস্ট সাধারণত হাজার হাজার ডলার সাশ্রয় করে যা তারা অন্যথায় তাদের দেশে একই মানের চিকিৎসার জন্য ব্যয় করবে। পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারি হাসপাতালের রোগীরা পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারির মতো একটি বড় প্রক্রিয়ার জন্য তাদের নিজ দেশ থেকে ভ্রমণ করে গুণমানের সাথে আপস না করে উল্লেখযোগ্য খরচ সাশ্রয় এবং অপেক্ষার কম সময় খুঁজে পেতে পারেন। অনেক হাসপাতাল মিশরের রোগীদের জন্য পদ্ধতিটি মসৃণ করতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারির জন্য ডিজাইন করা অফার সরবরাহ করা শুরু করেছে। সারা বিশ্ব থেকে হাজার হাজার মিশর রোগী কার্ডিয়াক সার্জারি করার জন্য ভারতে ভ্রমণ করে এবং সংখ্যাটি প্রতি বছর পেরিয়ে যাওয়ার সাথে সাথে বাড়তে থাকে।

ভারতে কার্ডিয়াক সার্জারি

ভারতে পেসমেকার ইমপ্লান্টেশন সার্জারির জন্য সাশ্রয়ী মূল্যের খরচ পান


ভারত ভারতে পেসমেকার ইমপ্লান্ট সিস্টেমের জন্য একটি ভাল গন্তব্য স্থান। অন্যান্য উন্নত দেশগুলির তুলনায় ভারতে পেসমেকার সার্জারির খরচ 50% কম, যা ভারতকে এই পদ্ধতির জন্য একটি আদর্শ পছন্দ করে তোলে। ভারতে পেসমেকার সার্জারির খরচ নিরাপদ এবং সহজ চিকিৎসা প্যাকেজ নিশ্চিত করতে পারে। মিশরের রোগীরা যদি ভারতে পেসমেকার ইমপ্লান্ট পদ্ধতি বেছে নেয়, তাহলে ভারতে পেসমেকার সার্জারির খরচ অনেক কম হতে পারে এমনকি সমস্ত খরচ যেমন ভ্রমণ খরচ, থাকার খরচ, খাবার এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করার পরেও। এখানে দেওয়া খরচ উচ্চতর কিন্তু সাশ্রয়ী মূল্যের এবং এই কারণে, ভুক্তভোগীরা আরও সন্তুষ্ট। ভারতের ক্লিনিকাল ভ্রাতৃত্ব আপনাকে - রোগীকে - দ্রুততম সম্ভাব্য সময়ের মধ্যে এবং মনোরম যত্ন সহ আরও একবার আপনার পায়ে নিয়ে যাওয়ার দিকে মনোনিবেশ করছে। ভারতে পেসমেকার সার্জারির খরচ এটি মিশরের রোগীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়, যা তাদের নিজ দেশের তুলনায় কম দামে সুস্থ হওয়ার সম্ভাবনা প্রদান করে।

ভারত - কার্ডিয়াক সার্জারির জন্য একটি পছন্দের গন্তব্য


ভারতে ক্লিনিকাল ট্যুরিজমের ক্ষেত্রে ক্রয়ক্ষমতার দিক থেকে ভারত সেরা নির্বাচনগুলির মধ্যে একটি। বিভিন্ন উন্নত আন্তর্জাতিক অবস্থানের তুলনায় অত্যাধুনিক অবকাঠামো সরবরাহ করা সত্ত্বেও ভারতে কার্ডিয়াক সার্জারির খরচ সস্তা। ভারতে কার্ডিয়াক সার্জারির জন্য ভ্রমণকারী একজন ব্যক্তি টিকিটের খরচ সহ 30-70% পর্যন্ত বাঁচাতে পারেন। অন্যান্য ক্লিনিকাল ভ্রমণ গন্তব্যের তুলনায় বিদেশী লোকেরা ভারতে কার্ডিয়াক সার্জারির খরচের মধ্য দিয়ে যাওয়ার জন্য বেছে নেয় এটাই প্রাথমিক উদ্দেশ্য। ভারতে ভারতীয় হাসপাতালে কার্ডিয়াক সার্জারির খরচ শুধুমাত্র অত্যাধুনিক প্রযুক্তির সাথেই তৈরি করা হয় না, উপরন্তু, তাদের কাছে কার্ডিয়াক সার্জনদের একটি বিশ্ব-মানের দল রয়েছে যারা পূর্বাভাস এবং চিকিত্সার সমসাময়িক এবং উদ্ভাবনী ধারণার অধিকারী।

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা কীভাবে ভারতে আপনার চিকিৎসা ভ্রমণে সহায়তা করবে?


ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা হল একটি চিকিৎসা সহায়তাকারী যা মিশরের রোগীদের বিশ্বায়িত স্বাস্থ্যসেবা বাজারে উচ্চ-মানের, সাশ্রয়ী মূল্যের চিকিত্সা অ্যাক্সেস করতে সহায়তা করে। মিশরের রোগীদের সর্বোত্তম সম্ভাব্য যত্ন প্রদানের জন্য আমাদের স্বাস্থ্যসেবার বিস্তৃত নেটওয়ার্কের মধ্যে রয়েছে শীর্ষস্থানীয় হাসপাতাল এবং চিকিৎসা পেশাজীবীরা যার মধ্যে শ্রেষ্ঠত্বের জন্য শক্তিশালী জনপ্রিয়তা রয়েছে। আমাদের পেশাদারদের ক্রু রোগীর সম্পূর্ণ চিকিৎসার ব্যবস্থা করে এবং এতে অতিরিক্ত প্রি-ডিপারচার পরামর্শ এবং অন-সাইট ইস্যুকারী থাকে। আপনার চিকিৎসা এবং ভ্রমণের জন্য ব্যক্তিগতকৃত এবং কম খরচে প্যাকেজ পেতে আমরা ভারতের অন্যতম প্রধান চিকিৎসা প্রদানকারী।

পেসমেকার ইমপ্লান্ট সার্জারি সম্পর্কে আরও প্রশ্নের জন্য অনুগ্রহ করে নির্দ্বিধায় আমাদের সাথে পরামর্শ করুন।
আপনি আমাদেরকে +91-9370586696 নম্বরে কল করতে পারেন, অথবা আপনি আমাদের মেইল করতে পারেন
enquiry@indiacardiacsurgerysite.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...