বুধবার, ২৭ মার্চ, ২০২৪

যত্নের সাথে সংযোগ: দিল্লির ফোর্টিস হাসপাতালে ডাঃ হর্ষবর্ধন হেগড়ের সাথে কীভাবে যোগাযোগ করবেন

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি হল একটি চিকিত্সা পদ্ধতি যা আঘাত বা বিভিন্ন অবস্থার ক্ষেত্রে পেশীবহুল সিস্টেমে সঞ্চালিত হয়। পেশীর স্কেলেটাল সিস্টেমের মধ্যে রয়েছে হাড়, জয়েন্ট এবং সংলগ্ন নরম টিস্যু যেমন পেশী, লিগামেন্ট এবং টেন্ডন। বেশিরভাগ অর্থোপেডিক সার্জারি গোড়ালি, হাঁটু, নিতম্ব, কব্জি, কনুই, কাঁধ এবং মেরুদণ্ডে পরিচালিত হয়। এই হস্তক্ষেপগুলি ঐতিহ্যগতভাবে সঞ্চালিত হতে পারে, খোলা অস্ত্রোপচারের মাধ্যমে, বা আর্থ্রোস্কোপিকভাবে, একটি আর্থ্রোস্কোপ ব্যবহার করে।

ডাঃ হর্ষবর্ধন হেগড়ে ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন

ভারতের সেরা হাঁটু প্রতিস্থাপন সার্জন দ্বারা সঞ্চালিত হাঁটু অস্ত্রোপচারের সাধারণ ধরনের

এখানে হাঁটু সম্পর্কিত অস্ত্রোপচার পদ্ধতির একটি তালিকা রয়েছে:

  • মেনিসেক্টমি
  • মেনিস্কাস মেরামত
  • মেনিস্কাস ট্রান্সপ্লান্ট
  • প্লািকা অপসারণ
  • পাশ্বর্ীয় রিলিজ
  • মাইক্রোফ্র্যাকচার
  • ACL পুনর্গঠন
  • টেন্ডন মেরামত
  • হাঁটু প্রতিস্থাপন

ডাঃ হর্ষবর্ধন হেগডে অত্যাধুনিক অর্থোপেডিক চিকিৎসা ব্যবহার করে বিশ্বমানের যত্ন প্রদান করেন

তার বিশাল অস্ত্রোপচারের অভিজ্ঞতা থাকা সত্ত্বেও, ডাঃ হর্ষবর্ধন হেগডে ফোর্টিস হাসপাতালের সাথে যোগাযোগ করুন দিল্লি ভারতের কয়েকজন অর্থোপেডিক সার্জনদের মধ্যে একজন যারা সাধারণ হাঁটু এবং কাঁধের আঘাতের জন্য স্বাস্থ্যকর, নন-সার্জিক্যাল রিকন্ডিশনিং সফ্টওয়্যারও চ্যাম্পিয়ন। এই প্রোগ্রামটি একটি ব্যক্তিগত লাইসেন্সপ্রাপ্ত প্রশিক্ষক, একটি বিস্তৃত সুস্থতা পরিকল্পনা এবং অগ্রগতি ট্র্যাকিংকে একত্রিত করে। ডাঃ হর্ষবর্ধন হেগড়ে ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করুন যেহেতু তার পুষ্টি পরিকল্পনার উদ্ভাবনী ব্যবহার আজকের স্বাস্থ্য এবং কার্যকলাপ-সচেতন সমাজে একটি সফল সংমিশ্রণ হিসাবে প্রমাণিত হয়েছে যা আগের প্রজন্মের তুলনায় আরও সুন্দরভাবে বার্ধক্য পাচ্ছে। আর্থ্রোস্কোপির বিশাল অভিজ্ঞতার সাথে, রোগীরা ডাঃ হর্ষবর্ধন হেগডে ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করতে পারেন কারণ তিনি রোগীদের ন্যূনতম আঘাতমূলক অস্ত্রোপচারের বিকল্পগুলি প্রদান করেন, রোটেটর কাফ টেন্ডনের মেরামত এবং পুনর্গঠনের জন্য এবং অস্থির কাঁধের চিকিত্সার জন্য ভাল প্রমাণিত কৌশল ব্যবহার করে। রোগীরা ডাঃ হর্ষবর্ধন হেগডে ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করতে পারেন; যেহেতু তিনি প্রমাণের উপর ভিত্তি করে সুপারিশ করেন যা যেকোন সংখ্যক অস্ত্রোপচার বা ননসার্জিক্যাল চিকিত্সাকে অন্তর্ভুক্ত করতে পারে, সাধারণত যে কোনও পরিস্থিতির জন্য উপযুক্ত সবচেয়ে রক্ষণশীল পদ্ধতি গ্রহণ করে। রোগীরা ডাঃ হর্ষবর্ধন হেগডে ফোর্টিস হাসপাতাল দিল্লির সাথে যোগাযোগ করতে পারেন কারণ তিনি প্রমাণ হিসাবে কাজ করেন যে উচ্চ-মানের চিকিত্সা এবং আরামদায়ক বাসস্থান আন্তর্জাতিক রোগীদের আকর্ষণ করে, এবং উচ্চমানের অর্থোপেডিক যত্ন সেই দেশগুলির জন্য একটি সমৃদ্ধ বিকল্প বাজার যা চিকিৎসা মূল্য যুদ্ধে প্রবেশ করতে প্রস্তুত নয়। সর্বনিম্ন দামের অফার, যা কোন ওয়েটিং লিস্ট ছাড়াই আন্তর্জাতিক রোগীদের আকর্ষণ করে।

ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ কতটা সাশ্রয়ী?

মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য একটি গন্তব্য হিসাবে ভারত ব্যাপকভাবে স্বীকৃত। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ ভারত উল্লেখযোগ্যভাবে কম, পশ্চিমা উন্নত দেশগুলির তুলনায় ব্যয়ের একটি ভগ্নাংশ প্রদান করে। মোট হাঁটু প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য ভারতে সুবিধাগুলি উচ্চ-প্রযুক্তির গ্যাজেট এবং রোবোটিক্স এবং ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার কৌশল সহ সাম্প্রতিক প্রযুক্তিতে সুসজ্জিত। রোগীরা বিভিন্ন কারণে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি ভারত বেছে নিচ্ছে, যার প্রাথমিকটি যথেষ্ট কম খরচে। ব্যক্তিরা তাদের নিজ দেশে যা প্রদান করবে তার তুলনায় মূল্যের মাত্র এক চতুর্থাংশ বা এমনকি দশমাংশ দিতে পারে। ভারতে সবচেয়ে সস্তা হাঁটু প্রতিস্থাপন সার্জারি অনেক কম, অন্যান্য পশ্চিমা দেশগুলিতে অর্থোপেডিক সার্জারির খরচের তুলনায় প্রায় 60% থেকে 90% সস্তা। এই দেশগুলির তুলনায় ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি করাতে প্রায় এক তৃতীয়াংশ বা তারও কম খরচ হতে পারে। উপরন্তু, রোগীদের একটি সফল অর্জন মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি ভারত উল্লেখযোগ্য খরচ সাশ্রয় সহ, আনুমানিক 70%, এমনকি ভ্রমণ এবং অন্যান্য সম্পর্কিত ব্যয়গুলি ফ্যাক্টর করার পরেও।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে অর্থোপেডিকস সার্জারিতে সেরাটি পান

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া বিশ্বের শীর্ষস্থানীয় চিকিৎসা সহায়তাকারী হিসাবে বিখ্যাত। বিশ্ব-মানের বিশেষায়িত হাসপাতালগুলির একটি বৃহৎ নেটওয়ার্ক এবং এটির সাথে সংযুক্ত বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা সুবিধাগুলির সাথে, আমরা সফল এবং সাশ্রয়ী মূল্যের চিকিত্সা পাওয়ার জন্য ডাক্তার, হাসপাতাল এবং দেশ নির্বাচন করার জন্য রোগীদের একটি বিস্তৃত পছন্দ অফার করি। বিশেষ সেবা প্রদানের জন্য, আমরা বিশ্বব্যাপী মানের নিরবিচ্ছিন্ন রোগীর সেবা প্রদান করি। বিমানবন্দরে আমাদের শুভেচ্ছার উষ্ণতা থেকে আপনার রেজিস্ট্রেশন এবং ডিসচার্জ পর্যন্ত, আমরা ভারতে অতুলনীয় পরিষেবা তৈরি করেছি। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া উপলব্ধি করে যে অর্থোপেডিক প্রদানকারীদের ক্ষেত্রে আপনার অনেক পছন্দ আছে; যাইহোক, আমরা বিশ্বাস করি যে আমরা আমাদের স্বতন্ত্র যত্নের দ্বারা অন্যদের থেকে নিজেদের আলাদা করি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

হার্টের স্বাস্থ্য পুনঃসংজ্ঞায়িত: ভারতীয় স্বাস্থ্যসেবাতে বেন্টাল পদ্ধতির বিবর্তন

ওভারভিউ বেন্টাল পদ্ধতি হল একটি অস্ত্রোপচার অপারেশন যা হৃৎপিণ্ড থেকে উৎপন্ন প্রধান ধমনী এবং সারা শরীরে অক্সিজেনযুক্ত রক্ত বিতরণের জন্য ছোট ধম...