বুধবার, ২২ মে, ২০২৪

ডাঃ টি.এস. এর সাথে বিশ্ব-মানের ইন্টারভেনশনাল কার্ডিওলজি অ্যাক্সেস করা ভারতের দিল্লিতে ক্লার

সংক্ষিপ্ত বিবরণ:

একটি দীর্ঘ এবং স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখার জন্য একটি সুস্থ হৃদয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। হার্টের সাথে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে, এবং কখনও কখনও একটি সমস্যার লক্ষণগুলি সহজে স্পষ্ট নাও হতে পারে। ইন্টারভেনশনাল কার্ডিওলজিতে কার্ডিওভাসকুলার রোগের উন্নত প্রশিক্ষণ জড়িত এবং হৃদরোগের আক্রমণাত্মক ব্যবস্থাপনার উপর দৃষ্টি নিবদ্ধ করে। এটি একটি ক্যাথেটার-একটি ছোট, নমনীয় টিউব-কে ব্যবহার করে ক্ষতিগ্রস্থ বা দুর্বল জাহাজ, সরু ধমনী, বা হার্টের কাঠামোর অন্যান্য প্রভাবিত অংশগুলি মেরামত করার জন্য একটি নন-সার্জিক্যাল বিকল্প অফার করে।

ইন্টারভেনশনাল কার্ডিওলজির লক্ষ্য

আপনি যে নির্দিষ্ট ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতির মধ্য দিয়ে যান না কেন, পদ্ধতির লক্ষ্য হ'ল হৃদরোগের সমস্যাগুলি রক্ষণশীলভাবে চিকিত্সা করা এবং অস্ত্রোপচার এড়ানো। পদ্ধতির পরে, কার্ডিওলজিস্টরা ওষুধ, শারীরিক থেরাপি, পুষ্টি থেরাপি, বা অন্যান্য অ-সার্জিক্যাল হস্তক্ষেপগুলি আপনার হার্টের স্বাস্থ্যকে আরও উন্নত করতে লিখতে পারেন।

ড. টি এস ক্লার ইন্টারভেনশনাল কার্ডিওলজিতে সুনির্দিষ্ট এবং নির্বাচনী সমাধান

আপনার যদি করোনারি হার্টের যত্নের প্রয়োজন হয়, আপনি সম্ভবত কোনও সময়ে একজন ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টের সাথে সহযোগিতা করবেন। ভারতের দিল্লিতে ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট, উচ্চ প্রশিক্ষিত পেশাদার যারা ক্যাথেটার নামক পাতলা টিউব ব্যবহার করে ধমনী বা শিরার মাধ্যমে আপনার হৃদয়ে প্রবেশ করতে পারেন। আপনি ড. টি.এস. এর সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে পারেন। Kler তার অফিসে যোগাযোগ করে, যেখানে তিনি আপনার প্রাথমিক পরামর্শ, ডায়াগনস্টিক পরীক্ষা, বা চিকিত্সার জন্য আপনাকে সহায়তা করতে পারেন। প্রাথমিক মূল্যায়নের সময়, তিনি যত্নের সর্বোত্তম পথ বেছে নিতে সাহায্য করার জন্য আপনার পরিবারের সাথে সহযোগিতা করেন। দিল্লি ভারতের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টও উন্নত, ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলিতে সহযোগিতা করেন, যেমন ট্রান্সক্যাথেটার অ্যাওর্টিক ভালভ প্রতিস্থাপন (TAVR) এবং হাইব্রিড করোনারি রিভাসকুলারাইজেশন, নিশ্চিত করে যে তার যত্ন অ্যাক্সেসযোগ্য এবং সুবিধাজনক। ডাঃ টি.এস. ক্লার সাধারণত এক সপ্তাহের মধ্যে রোগীদের দেখেন, যাদের আরও জরুরি প্রয়োজন রয়েছে তাদের অগ্রাধিকার দিয়ে। অনেক পদ্ধতির জন্য, যেমন এনজিওপ্লাস্টি, তিনি প্রায়ই হাসপাতালে থাকার প্রয়োজনীয়তা দূর করে একই দিনে নিরাপদে আপনাকে বাড়িতে ছেড়ে দিতে পারেন। হৃৎপিণ্ড এবং ভাস্কুলার রোগের জন্য অস্ত্রোপচার এবং ইন্টারভেনশনাল কার্ডিওলজি পদ্ধতি সম্পাদনের জন্য পরিচিত, দিল্লির ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ভারতের রোগী-কেন্দ্রিক পদ্ধতি এবং উদ্ভাবনী চিকিত্সা পদ্ধতিগুলি দিল্লির এসকর্ট হাসপাতালে রোগীদের জন্য একটি নিরাপদ এবং আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে।

ডাঃ টি.এস. ক্লার ভারতে অত্যাধুনিক ইন্টারভেনশনাল কার্ডিওলজি কৌশল অফার করছেন

ডাঃ টি.এস. ক্লার, একজন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ, করোনারি হৃদরোগের সমস্ত দিক সম্বোধন করেন, ব্যাপক রোগ নির্ণয় এবং ফার্মাকোলজিক্যাল এবং ইন্টারভেনশনাল চিকিৎসা যেমন করোনারি অ্যাঞ্জিওপ্লাস্টি এবং স্টেন্ট প্রদান করেন। দিল্লি ভারতে ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট চলমান শিক্ষার জন্য নিবেদিত, তার রোগীদের সর্বাধুনিক প্রযুক্তি এবং সবচেয়ে বর্তমান প্রতিরোধ ও চিকিত্সার অনুশীলনগুলি নিশ্চিত করে। ডাঃ টি.এস. ক্লার প্রতিটি রোগীর প্রতি সহানুভূতির সাথে চিকিত্সা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার উত্সর্গ উদ্ভাবনী অনুশীলনে প্রসারিত, ল্যাব থেকে ক্লিনিকে ব্যক্তিগতকৃত যত্নের ব্যবধান পূরণ করে। দিল্লি ভারতে ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট রোগীদের সাথে তাদের লক্ষ্য, উদ্বেগ এবং নির্দিষ্ট চ্যালেঞ্জ বিবেচনা করে একটি পৃথক পরিকল্পনা তৈরি করতে সহযোগিতা করে। ডাঃ টি এস কলার পদ্ধতির মধ্যে রয়েছে ধারণাগুলি ভাগ করা এবং যত্নের কৌশলের মধ্যে সর্বশেষ ক্লিনিকাল ডেটা অন্তর্ভুক্ত করা, ব্যক্তিগতকৃত এবং অ্যাক্সেসযোগ্য উভয় স্বাস্থ্যসেবা প্রদান করা। দিল্লি ভারতের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট প্রতিটি রোগীর সাথে একটি সত্যিকারের অংশীদারিত্ব গঠনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যার লক্ষ্য ভারতে উন্নত স্বাস্থ্য এবং একটি পরিপূর্ণ জীবনযাপনের দিকে পথপ্রদর্শক হিসাবে কাজ করা।

কেন ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নিন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিসে, আমরা বুঝি যে প্রত্যেক আন্তর্জাতিক রোগীর অনন্য চাহিদা রয়েছে এবং আমাদের ডেডিকেটেড টিম তাদের চিকিৎসার সময় এবং ভারতে থাকার জন্য ব্যক্তিগত নির্দেশনা নিশ্চিত করতে এখানে রয়েছে। আমরা রোগীদের চিকিৎসা সংক্রান্ত মতামতের জন্য শীর্ষ চিকিৎসকদের সাথে যোগাযোগ করতে, চিকিৎসার জন্য খরচের অনুমান প্রদান করতে এবং রোগীর ভ্রমণের তারিখ অনুযায়ী অ্যাপয়েন্টমেন্ট ও ভর্তির সমন্বয় করতে সহায়তা করি। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিসের আন্তর্জাতিক রোগী সমন্বয়কারী রোগীর ভারত সফরের আগে, চলাকালীন এবং পরে যোগাযোগের একক পয়েন্ট হিসাবে কাজ করে। চিকিত্সা যত্নের জন্য ভারতে ভ্রমণকারী রোগীদের জন্য এবং প্রক্রিয়াটি নেভিগেট করার জন্য সহায়তার প্রয়োজন হলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ছোট হার্ট সংরক্ষণ করা: ভারতে পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারির জন্য সাশ্রয়ী মূল্যের বিকল্প

সংক্ষিপ্ত বিবরণ: জন্মগত হৃদরোগ একটি উল্লেখযোগ্যভাবে সাধারণ অবস্থা যা মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি 100 নবজাতকের মধ্যে প্রায় 1 জনকে প্রভাবিত ক...