মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

চেন্নাইয়ের ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে সুস্থ করে তুলবেন

চেন্নাইতে ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

হার্ট ট্রান্সপ্লান্ট হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যা হৃদরোগের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্ষেত্রে মোকাবেলা করতে ব্যবহৃত হয়। যারা হৃদযন্ত্রের ব্যর্থতার শেষ পর্যায়ে রয়েছে তাদের জন্য এটি একটি চিকিত্সার পছন্দ। চিকিত্সা, জীবনধারা সমন্বয়, এবং অনেক কম আক্রমণাত্মক পদ্ধতি সফল হয়নি। কৌশলের জন্য প্রার্থী হিসাবে বিবেচিত হওয়ার জন্য লোকেদের অনন্য প্রয়োজনীয়তা পূরণ করা উচিত। একটি নতুন হৃদয় গ্রহণ আপনার জীবনের সর্বোত্তম উন্নতি করতে পারে ব্যাপকভাবে; যাইহোক আপনি এটি ভাল যত্ন নিতে হবে.

পদ্ধতি কি?

হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারি প্রায় চার ঘন্টা স্থায়ী হয়। সেই সময়ে, আপনার শরীরে রক্ত সঞ্চালন ধরে রাখার জন্য আপনাকে একটি হার্ট-ফুসফুসের ডিভাইসে রাখা হবে। আপনার শল্যচিকিৎসক আপনার হৃদপিন্ড কেড়ে নেবেন, পালমোনারি শিরার খোলা এবং বাম অলিন্দের পিছনের প্রাচীর অক্ষত রেখে। তারা আপনাকে নতুন হৃদয় গ্রহণ করার জন্য প্রস্তুত করার জন্য এটি চেষ্টা করবে। যত তাড়াতাড়ি আপনার স্বাস্থ্য চিকিত্সক দাতা হৃদয়কে আশেপাশে সেলাই করে এবং হৃদপিণ্ড স্পন্দিত হতে শুরু করে, আপনি হার্ট-ফুসফুসের মেশিন থেকে বের হয়ে যাবেন। বেশিরভাগ ক্ষেত্রে, রক্তের প্রবাহ পুনরুদ্ধার হওয়ার সাথে সাথে নতুন হৃদপিণ্ড স্পন্দিত হতে শুরু করবে। হার্টবিট বন্ধ করার জন্য একবারে একটি বৈদ্যুতিক শক প্রয়োজন।

ডাঃ কে আর বালাকৃষ্ণান লিডিং হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন

একটি প্রতিস্থাপিত হৃদয় সঙ্গে বসবাস একটি দীর্ঘ প্রক্রিয়া. ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন তার উচ্চতর হার্ট ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য জাতীয়ভাবে স্বীকৃত। তার সাথে ঘন ঘন দেখা এবং যোগাযোগ অপরিহার্য, এবং তিনি আপনার ট্রান্সপ্লান্ট যাত্রার প্রতিটি পদক্ষেপে সহায়তা প্রদান করেন, যাতে আপনি পুনরুদ্ধার এবং পুনর্বাসনে মনোনিবেশ করতে পারেন। চেন্নাইয়ের ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ট্রান্সপ্লান্ট সার্জিক্যাল অপারেশনে অনেক কৌশলের পথপ্রদর্শক এবং সর্বদা ভারত এবং সারা বিশ্বে সেরাদের মধ্যে স্থান পায়।

ডাঃ বালাকৃষ্ণান বিশেষ দক্ষতা এবং প্রশিক্ষণ তাকে হৃদযন্ত্রের ব্যর্থতার সবচেয়ে জটিল ক্ষেত্রেও চিকিৎসা করতে সক্ষম করে, যার মধ্যে অন্যান্য গুরুতর চিকিৎসার রোগী এবং যাদের একই সাথে হার্ট-ফুসফুস বা হার্ট-কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন রয়েছে। এখানে হার্ট ট্রান্সপ্লান্ট করা রোগীদের দৃষ্টিভঙ্গি চমৎকার -- তার ফলাফল দেশের সেরাদের মধ্যে রয়েছে। ভারতের শীর্ষস্থানীয় হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনের হার্ট ট্রান্সপ্লান্ট যত্ন প্রদানের দীর্ঘ ইতিহাস রয়েছে এবং তিনি অস্ত্রোপচারের উদ্ভাবন এবং বিশ্ব-মানের চিকিৎসার মাধ্যমে তার কৃতিত্বের উপর ভিত্তি করে চলেছেন।


আপনাকে ডাঃ কে আর বালাকৃষ্ণান বেস্ট হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন ফোর্টিস হাসপাতাল চেন্নাই, ভারতের সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - drbalakrishnan@indiacardiacsurgerysite.com অথবা আমাদের কল করুন - +91-9370586696।


ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্টের মাধ্যমে আপনার হৃদস্পন্দন বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ

চেন্নাইয়ের ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন আপনাকে একটি নতুন আশা এবং একটি নতুন জীবন দিতে একটি বিস্তৃত, উন্নত এবং অত্যাধুনিক চিকিৎসা প্রদান করেন। বিশ্বের বিখ্যাত কার্ডিয়াক ট্রান্সপ্লান্ট সার্জনদের একজনের নেতৃত্বে, ভারতের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জন অসুস্থতা, বয়স এবং অন্যান্য জটিলতার উপর ভিত্তি করে টেইলর-নির্মিত ট্রান্সপ্লান্ট সার্জারি প্রদান করে। তিনি আপনাকে পুনরুদ্ধার করতে এবং জীবনযাপন করতে সাহায্য করার চেষ্টা করেন যেভাবে আপনি সবসময় চেয়েছিলেন - তার সম্পূর্ণরূপে। উন্নত ডায়াগনস্টিকস, এবং ব্যাপক পুনর্বাসন এজেন্ডা দিয়ে তিনি নিশ্চিত করেন যে আপনি ট্রান্সপ্লান্ট অ্যাডভেঞ্চারের প্রতিটি স্তরে ব্যতিক্রমী যত্নে অ্যাক্সেস পেয়েছেন। চেন্নাইয়ের ফোর্টিস হাসপাতালে হার্ট ট্রান্সপ্লান্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে কীভাবে তাদের জীবন পরিবর্তন করা হয়েছে সে সম্পর্কে লোকেদের কথা শোনার চেয়ে চেন্নাইয়ের ডাঃ কে আর বালাকৃষ্ণান হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনের কাছে আর কিছুই অনুপ্রেরণাদায়ক নয়।

কার্ডিয়াক চিকিত্সার জন্য ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে চিকিত্সা করার সুবিধা?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবাগুলি ভারতের বিশিষ্ট কোম্পানিগুলির মধ্যে রয়েছে যা চেন্নাইয়ের শীর্ষ হার্ট ট্রান্সপ্লান্ট সার্জনের সাথে যুক্ত তাই বুকিং অ্যাপয়েন্টমেন্ট ঝামেলামুক্ত হতে পারে। নিয়োগকর্তার চ্যালেঞ্জ হল ভারতে একমাত্র এবং ইতিবাচক ফলাফল এবং সম্পূর্ণ আতিথেয়তার সাথে সম্পূর্ণ অ্যাডভেঞ্চার সহ ভারতে স্বাস্থ্যসেবা এবং বিকল্প চিকিত্সার জন্য এক-স্টপ পদ্ধতির প্রস্তাব দেওয়া। হোটেল রুম রিজার্ভ করা থেকে আশেপাশের ট্রান্সপোর্ট থেকে দর্শনীয় স্থান পর্যন্ত, আমরা আপনাকে ভারতকে এর সমস্ত গৌরব খুঁজে পেতে সহায়তা করি।

সম্পরকিত প্রবন্ধ: ডাঃ কে আর বালাকৃষ্ণান ভারতে হার্ট ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে আপনার আয়ু বৃদ্ধি করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...