সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন ভারত পেডিয়াট্রিক অর্থোপেডিকে বিশ্ব বিখ্যাত যত্ন প্রদান করে

সংক্ষিপ্ত বিবরণ:

একজন শিশুর পেশীবহুল সমস্যা একজন ব্যক্তির থেকে এক প্রকার। যেহেতু অল্পবয়সীরা এখনও বেড়ে উঠছে, আঘাত, সংক্রমণ এবং বিকৃতির প্রতি শরীরের প্রতিক্রিয়া সম্পূর্ণ প্রাপ্তবয়স্ক ব্যক্তির মধ্যে যা দেখা যায় তার চেয়ে এক ধরণের হতে পারে। পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন নবজাতক পর্যায় থেকে কিশোর বয়স পর্যন্ত বাচ্চাদের সাথে মোকাবিলা করেন। তারা পেডিয়াট্রিক কেয়ারকে তাদের ক্লিনিকাল অনুশীলনের মূলে পরিণত করতে বেছে নেয় এবং শিশুদের চিকিৎসা ও অস্ত্রোপচারের যত্নের বিশেষ প্রকৃতি উচ্চতর প্রশিক্ষণ এবং অনুশীলনের অভিজ্ঞতা থেকে শেখা হয়।

 
ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া

ডাঃ সঞ্জয় সরুপ শিশুদের জন্য সর্বোত্তম যত্ন প্রদান করেন

যখন আপনার বাচ্চাদের এবং অল্পবয়সী প্রাপ্তবয়স্কদের তাদের প্রয়োজনীয় যত্ন নেওয়ার কথা আসে, তখন আপনার যত্ন নেওয়া দরকার এটি সত্যই শুরু থেকে শেষ পর্যন্ত তরুণ-কেন্দ্রিক। আপনি যখন নির্বাচন করুন ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া আপনি এমন একজন ব্যক্তিকে বেছে নিচ্ছেন যিনি শিশুদের সুনির্দিষ্ট চাহিদাগুলি সম্পর্কে সচেতন এবং আচরণ করেন- শারীরিক এবং মানসিক উভয়ই। এর মানে হল শিশু-আকারের এবং বাচ্চাদের-বান্ধব কাস্ট, ধনুর্বন্ধনী, জায়গার জন্য অপেক্ষা করা, কক্ষ এবং সংমিশ্রণ, সেরা অর্থোপেডিক শিশু বিশেষজ্ঞ অর্থোপেডিক এবং হাড় ও জয়েন্ট সহ শিশু, বাচ্চা এবং কিশোর-কিশোরীদের জন্য অত্যাধুনিক চিকিত্সা অফার করে। - সম্পর্কিত শর্ত। ডক্টর সঞ্জয় সরুপ ইন্ডিয়ার সাথে যোগাযোগ করার পর আপনি বিশেষভাবে শিশুদের যত্নে বিশেষজ্ঞদের অভিজ্ঞতা লাভ করতে পারেন। এটি এমন একটি পরিবেশ তৈরি করে যা আপনার শিশুর জন্য আরামদায়ক এবং নিরাপদ। . একটি সময়মত ফ্যাশন এবং আপনার শিশুর জন্য সেরা পরিবেশে একটি পূর্বাভাস এবং চিকিত্সা প্রদান করা তার চ্যালেঞ্জ।

ডঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়ার দ্বারা অফার করা উদ্ভাবন এবং প্রযুক্তি মানে বাচ্চাদের জন্য আরও ভাল ফলাফল

ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া অর্থোপেডিক সার্জারির ক্ষেত্রে তার 24 বছরের অভিজ্ঞতা নিয়ে এসেছে। তিনি দিল্লি এবং এনসিআর-এর একজন শীর্ষ পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন এবং স্কোলিওসিস এবং কাইফোসিস সংশোধন, ক্লাব পায়ের বিকৃতি, এবং জন্মগত নিতম্বের স্থানচ্যুতিগুলির জন্য সার্জারি করার আগ্রহ খুঁজে পান, তিনি হাঁটু এবং নিতম্ব প্রতিস্থাপন সার্জারি এবং প্রাপ্তবয়স্ক মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সায়ও দক্ষ। তিনি শিশুদের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ; ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া এমন শিশু এবং কিশোর-কিশোরীদের উপর স্থানচ্যুত হিপ পুনর্গঠন সার্জারি করে যাদের জন্মের পর থেকে নিতম্বের ত্রুটি রয়েছে। তিনি পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি এবং মেডিসিনে একজন কর্তৃপক্ষ হিসাবে একটি জাতীয় এবং আন্তর্জাতিক খ্যাতি অর্জন করেছেন, প্রতি বছর হাজার হাজার শিশু, শিশু এবং কিশোর-কিশোরীদের চিকিত্সা করে।

কিভাবে সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন ভারত বিশ্বব্যাপী সুপরিচিত

বাচ্চাদের সরানোর জন্য তৈরি করা হয়। যখন আঘাত বা অসুস্থতা একটি শিশুকে তাদের বিশ্বের অন্বেষণ থেকে বিরত রাখে, তখন সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন ভারত এখানে সাহায্য করার জন্য রয়েছে৷ ভারতের সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন শিশুদের পেশীবহুল সমস্যার চিকিৎসায় পারদর্শী যা প্রাপ্তবয়স্কদের থেকে অনেকটাই আলাদা। ভারতের সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন বিশ্বের সেরাদের মধ্যে স্থান পেয়েছে তারা পরিবার এবং পুনর্বাসন মেডিসিন বিশেষজ্ঞদের সাথে অংশীদারিত্ব করে প্রতিটি রোগীর প্রয়োজনকে লক্ষ্য করে স্বতন্ত্র চিকিৎসা পরিকল্পনা তৈরি করতে। সেরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জন ভারত সবচেয়ে জটিল অর্থোপেডিক সমস্যাগুলি সহজে সম্পাদন করার ক্ষেত্রে তাদের শ্রেষ্ঠত্বের জন্য বিশ্বব্যাপী সুপরিচিত। তাদের মধ্যে কয়েকজন সেরা হাসপাতালের অর্থোপেডিক বিভাগ পরিচালনা করে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবাকে কী ভারতে সেরা চিকিৎসা প্রদানকারী করে তোলে?

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা হল সেরা চিকিৎসা প্রদানকারী এবং বাড়ি থেকে দূরে একটি পরিবারের মতো কাজ করে। প্রতিকারের কৌশল বরাবর আক্রান্ত ব্যক্তির সাথে থাকা, হাত-সংরক্ষণ সহায়তা প্রদান এবং রোগীদের সমর্থন ও সুরক্ষা প্রদানের ফলে রোগী এবং যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবার মধ্যে একটি দৃঢ় বন্ধন তৈরি হয় এবং বাড়ি থেকে দূরে একটি পরিবারের মতো বিবেচিত হয়। আমাদের কাছে অর্থোপেডিক সার্জারির প্রধান লাভ হল খরচ, যা অবশ্যই কম দামের এবং পশ্চিমা দেশ যেমন ইউকে, আমেরিকা ইত্যাদির মূল্যায়নে বেশ পকেট-সুন্দর। অপারেশন পরিষেবা হল বিশ্বব্যাপী রোগীরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারির পর তাদের ইচ্ছার আনন্দদায়ক ছুটির গন্তব্যে আরও ভাল হতে পারে।

  ভারতে আপনার চিকিত্সার প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: dr.sanjaysarup@jointsurgeryhospital.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9860432255 এ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...