সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

ডাঃ এস করুণাকরণের সাথে এখানে ভারতে ব্যাপক মেরুদণ্ডের যত্ন উপভোগ করুন

সংক্ষিপ্ত বিবরণ:


মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার সামগ্রিক লক্ষ্য হল সমস্যাটির ভিত্তিতে পৌঁছানো, একই সাথে রোগীর জীবনযাত্রায় ন্যূনতম পরিমাণ ব্যাঘাত ঘটানো। মেরুদণ্ডের অস্ত্রোপচার সাধারণত একটি শেষ অবলম্বন, শেষ পর্যন্ত, ননসার্জিক্যাল কৌশলগুলি নিঃশেষ হয়ে গেছে, বা যখন উল্লেখযোগ্যভাবে হার্নিয়েটেড ডিস্ক বা ক্ষতিগ্রস্ত কশেরুকার মতো সমস্যাগুলি এখন ননসার্জিক্যাল প্রতিকারে সাড়া দেবে না। যদিও গবেষণা দেখায় যে মেরুদণ্ডের অর্ধেকেরও বেশি পদ্ধতি অর্থহীন, এমন কিছু ক্ষেত্রে রয়েছে যেখানে মেরুদণ্ডের অস্ত্রোপচারই একমাত্র বিকল্প।


কারণ কি?

আপনি বৃদ্ধ হওয়ার সাথে সাথে আপনার হাড়গুলি ক্ষয়জনিত পরিবর্তনের মধ্য দিয়ে যায় যা প্রাকৃতিক বার্ধক্য প্রক্রিয়ার একটি অংশ। জয়েন্টগুলি খারাপ হয়ে গেলে, আর্থ্রাইটিস প্রসারিত হতে পারে এবং মেরুদণ্ডের কলাম পাশে সরে যেতে পারে। বিভিন্ন অবস্থা যা অবক্ষয়ের কারণ হতে পারে তার মধ্যে রয়েছে:

  • ডিজেনারেটিভ ডিস্ক এবং অ্যাসপেক্ট জয়েন্ট সিন্ড্রোম থেকে আর্থ্রাইটিস, যার ফলে স্বাভাবিক কশেরুকা প্রান্তিককরণের অভাব হয়।
  • অস্টিওপরোসিস (হাড়ের ভরের অভাব) এবং মেরুদণ্ডের কম্প্রেশন ফ্র্যাকচার।
  • পূর্ববর্তী মেরুদণ্ডের অস্ত্রোপচার (সংলগ্ন স্তরের ব্যাধি)। মেরুদণ্ডের অস্ত্রোপচারের পরে সময় অতিবাহিত হওয়া মেরুদণ্ডের বিকৃতির একটি প্রধান কারণ।

জয়েন্টের বার্ধক্য, একটি পূর্ববর্তী ফিউশনের উপরে একটি স্তরে একটি ফ্র্যাকচারের সাথে মিশ্রিত, এছাড়াও একটি অসাধারণ বিকৃতির কারণ হতে পারে। শুধু মেরুদণ্ড থেকে উপাদান অপসারণ রাস্তা নিচে হতে পারে. এটি নিকটবর্তী সময়ের মধ্যে ব্যথা কমাতে বা পরিত্রাণ পেতে পারে, তবে মেরুদণ্ডের অস্থিরতার কারণে লক্ষণ এবং উপসর্গগুলি পরে ফিরে যেতে পারে।


ডাঃ এস. করুণাকরণ ভারতে মেরুদন্ডের সর্বোত্তম অস্ত্রোপচারের অভিজ্ঞতা প্রদানের জন্য নিবেদিত

ডাঃ এস করুণাকরণ ভারত বুঝতে পারে যে এই ব্যথা আপনার জীবনযাত্রার মানের উপর কতটা শারীরিক এবং মানসিক প্রভাব ফেলছে। তিনি 75,000 টিরও বেশি রোগীদের ঘাড় এবং পিঠের ব্যথা থেকে মুক্তি পেতে সহায়তা করেছেন এবং আমরা দেখেছি যে তারা যখন বুঝতে পেরেছিল যে তাদের জীবন দীর্ঘস্থায়ী ব্যথা দ্বারা সীমাবদ্ধ নয় তখন তারা যে বিশুদ্ধ আনন্দ অনুভব করেছিল। দ্য গ্লোবাল হাসপাতাল চেন্নাইয়ের সেরা মেরুদণ্ডের সার্জন আশা করি আপনাকে সেই একই আনন্দ খুঁজে পেতে সাহায্য করবে। তার ক্ষেত্রের নেতা হিসাবে, তার সফল ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচারের একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে। ডাঃ এস করুণাকরণ ভারত বিশ্বের অন্য যেকোন সুবিধার তুলনায় প্রতি বছর সবচেয়ে ন্যূনতম আক্রমণাত্মক ঘাড় এবং মেরুদণ্ডের পদ্ধতিগুলি সম্পাদন করে, যা তাকে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচারে নেতা করে তোলে। তার পদ্ধতিগুলি তাকে রোগীর সন্তুষ্টি স্কোর 96 এবং রোগীর সুপারিশ স্কোর 100 এর মধ্যে 97 অর্জন করেছে।


ডাঃ এস করুণাকরণ ইন্ডিয়ার সাথে পিঠের ব্যথায় বসবাসকারী রোগীদের জন্য নতুন আশা

গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের সেরা মেরুদণ্ডের সার্জন পিঠের ব্যথা মোকাবেলার জন্য একটি ব্যাপক পদ্ধতির প্রস্তাব করে। তিনি প্রতিটি রোগীর জন্য একটি পৃথক সমাধান খুঁজে পেতে চিকিৎসা প্রতিভা, প্রযুক্তি এবং অত্যাধুনিক পদ্ধতির একটি অতুলনীয় সমন্বয় প্রদান করেন। ডাঃ এস করুণাকরণ ভারত রোগীদের সর্বোচ্চ মানের মেরুদণ্ডের যত্ন প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং উদ্ভাবনী চিকিত্সা এবং চিকিৎসা অগ্রগতিতে সর্বশেষ অফার করে। গ্লোবাল হসপিটাল চেন্নাইয়ের সেরা মেরুদণ্ডের সার্জন বোঝেন যে পিঠ এবং ঘাড়ের ব্যথা কতটা দুর্বল হতে পারে। তার লক্ষ্য হল আপনার ব্যথা কমানো এবং গতি পুনরুদ্ধার করা যাতে আপনি যে জিনিসগুলি উপভোগ করেন তা করতে আপনি ফিরে যেতে পারেন। ডাঃ এস করুণাকরণ ইন্ডিয়া মেরুদন্ডের সমস্ত দিক - সার্ভিকাল, থোরাসিক এবং কটিদেশীয় অবস্থার বিস্তৃত পরিসরের জন্য ব্যাপক মূল্যায়ন এবং চিকিত্সা প্রদান করে।


ডাঃ এস করুণাকরণের সাথে কিভাবে যোগাযোগ করা যায়

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি সার্ভিস ইন্ডিয়া আপনাকে গ্লোবাল হাসপাতাল চেন্নাইয়ের সেরা মেরুদণ্ডের সার্জনের সাথে যোগাযোগ করতে সহায়তা করে। আমরা পরিবার সহ বিশ্বব্যাপী ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে তাদের সারাজীবন একটি আনন্দদায়ক এবং আরামদায়ক করতে পরিষেবা অফার করি। এটি আমাদের প্রতিশ্রুতি যে রোগীরা তাদের যাত্রা এবং চিকিত্সার পরিকল্পনা থেকে শুরু করে প্রতিটি পয়েন্টে আমাদের উপর নির্ভর করতে পারে। আমরা প্রতিটি পর্যায়ে আমাদের সহায়তা প্রদান করি যার মধ্যে রয়েছে প্রাক-ভ্রমণ ব্যবস্থা এবং ভ্রমণের পূর্বের ব্যবস্থা এবং পাসপোর্ট ও ভিসা সহায়তা, ভ্রমণের পরিকল্পনা, হাসপাতাল এবং সার্জনদের পছন্দ, চিকিৎসা ব্যবস্থা, উপযুক্ত বাসস্থান এবং অবশেষে প্রতীক্ষিত বাড়ি ফেরার ব্যবস্থা।


আপনাকে ডাঃ ভি এস মেহতা নিউরোলজিস্ট পারস হাসপাতাল গুরুগ্রামের সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন drkarunakaran@neurospinehospital.com আমাদের কল করুন: +91–9325887033

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...