বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

ভারতে টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জনরা জয়েন্ট কেয়ারে আরও ভাল আন্দোলনের সাথে সঠিক বিকল্পগুলি অফার করে

সংক্ষিপ্ত বিবরণ:

একটি হিপ প্রতিস্থাপন হল একটি সাধারণ ধরনের সার্জারি যেখানে একটি ক্ষতিগ্রস্ত হিপ জয়েন্টকে একটি সিন্থেটিক দিয়ে প্রতিস্থাপন করা হয় যাকে ইমপ্লান্ট বলা হয়। যেকোন বয়সের প্রাপ্তবয়স্করা নিতম্ব প্রতিস্থাপনের মধ্য দিয়ে যেতে পারে, যদিও বেশিরভাগই 60 এবং 80 বছরের লোকেদের উপর সঞ্চালিত হয়। একটি অত্যাধুনিক কৃত্রিম নিতম্বের জয়েন্ট কমপক্ষে 15 বছর+ স্থায়ী হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। বেশিরভাগ লোকের চলাচলের পরিসরে ব্যথা এবং বিকাশের সম্পূর্ণ আকারের হ্রাস রয়েছে।

কিভাবে অপারেশন করা হয়

হিপ প্রতিস্থাপন সার্জারি সাধারণত একটি সাধারণ চেতনানাশক অধীনে বা একটি মেরুদণ্ডের চেতনানাশক অধীনে সঞ্চালিত হয়. আপনার চেতনানাশক হওয়ার সাথে সাথেই সার্জন আপনার নিতম্বের পাশে 30 সেন্টিমিটারের মতো একটি কাটা তৈরি করে। আপনার উরুর হাড়ের উপরের অংশটি মুছে ফেলা হয়েছে এবং আপনার ফিমারের শীর্ষের জন্য প্রাকৃতিক সকেটটি ফাঁপা হয়ে গেছে। একটি সকেট আপনার পেলভিসের ফাঁপাতে সজ্জিত। একটি সংক্ষিপ্ত, কোণীয় ধাতব শ্যাফ্ট এর উপরের প্রান্তে একটি মসৃণ বল সহ আপনার ফিমারের ফাঁপাতে অবস্থিত। অস্ত্রোপচারে প্রায় দুই ঘণ্টা সময় লাগে।

ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জন

ভারতে হিপ সার্জন কি করে তা সুপরিচিত

ভারতে হিপ প্রতিস্থাপন একটি অস্ত্রোপচারের চিকিত্সা যা অত্যন্ত দক্ষ অর্থোপেডিক স্বাস্থ্যসেবা প্রদানকারীর মাধ্যমে সম্পন্ন হয়। ভারতে নিতম্ব প্রতিস্থাপনের হাসপাতাল রয়েছে ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জন এই সার্জনরা নিতম্ব-সম্পর্কিত অবস্থার নির্ণয়ের জন্য ব্যবহৃত সমস্ত সমসাময়িক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত। ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জনদের একটি পুল রয়েছে এবং রোগীদের সুবিধার জন্য আধুনিক প্রজন্মের এবং বৈজ্ঞানিক উন্নতি সহ বিশ্ব-বিখ্যাত হাসপাতাল রয়েছে। ভারতের মোট হিপ প্রতিস্থাপন সার্জনরা দক্ষতা এবং নির্ভুলতার সাথে সূক্ষ্ম অস্ত্রোপচারে পারদর্শী। ভারতের সর্বোত্তম হিপ প্রতিস্থাপন সার্জনের বছরের অভিজ্ঞতা রয়েছে এবং তারা নির্ভুলতা এবং নিখুঁততার সাথে গুরুত্বপূর্ণ অস্ত্রোপচার পদ্ধতিগুলি দেখাতে পারদর্শী। ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জনরাও বিশেষভাবে পেশাদার চিকিৎসা উদ্ভাবন যেমন রোবোটিক-সহায়তা অস্ত্রোপচার পদ্ধতির সাথে দৌড়াতে। এখানে, আপনি সাশ্রয়ী মূল্যে অনেক প্রশিক্ষিত এবং দক্ষ সার্জন বা পেশাদার পেতে পারেন।

হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য ভারতকে কী আদর্শ জায়গা করে তোলে

ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি হল একটি সাধারণ অর্থোপেডিক পদ্ধতি, যা এখন শুধুমাত্র ভারতের রোগীদের দ্বারা কার্যকরভাবে সমর্থন করা হয় কিন্তু বিদেশী রোগীদের দ্বারাও। আমেরিকা এবং যুক্তরাজ্য সহ অন্যান্য পশ্চিমা দেশগুলিতে ভারতে মোট হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচের একটি ভগ্নাংশ মাত্র। এই প্রধান কারণ যে ভারত চিকিৎসা পর্যটকদের জন্য মোট হিপ প্রতিস্থাপন সার্জারির কম খরচে একটি কেন্দ্র হিসাবে আবির্ভূত হয়েছে। একজন ক্লিনিকাল ভ্রমণকারী 50 থেকে 70 শতাংশ অনেক কম খরচ করতে পারে যখন তারা মোট হিপ প্রতিস্থাপন সার্জারি ভারতে কম খরচে বা অন্য কোনো অর্থোপেডিক সার্জারির জন্য ভ্রমণ করার সিদ্ধান্ত নেয়। প্রতি বছর, ভারত এবং বিদেশের হাজার হাজার রোগী হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের খরচ বহন করে। রোগীদের সুবিধার জন্য নতুন প্রযুক্তি এবং চিকিৎসা আপগ্রেড সহ ভারতে অনেক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাসপাতাল রয়েছে। একজন চিকিৎসা অবকাশ যাপনকারীর জন্য, কভারেজ ছাড়াই ভারতের মোট হিপ প্রতিস্থাপন সার্জারির খরচ অসাধারণভাবে বেশি। দ্য মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির খরচ ভারত এটি তাদের কাছে বেশ সস্তা যা শুধুমাত্র কম খরচে সাশ্রয়ই করে না বরং উল্লেখযোগ্য যত্ন এবং প্রতিভা সহ অস্ত্রোপচারের একটি আন্তর্জাতিক মানের চিকিৎসা নিয়ে আসে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে আপনার চিকিত্সার পরিকল্পনা করুন - কেন তা এখানে

আপনি যখন আপনার হিপ রিপ্লেসমেন্ট সার্জারির জন্য ভারতে আসার পরিকল্পনা করছেন আমরা, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া, আপনাকে আপনার ক্লিনিকাল ভ্রমণকে মসৃণ এবং ঝামেলামুক্ত করতে দেব। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে, চিকিৎসার জন্য ভারতে ভ্রমণ সবসময় একটি সমস্যা নয়। আমরা বুঝি যে চিকিৎসার জন্য ভ্রমণ চাপের হতে পারে, তাই আমাদের দল আপনাকে প্রতিটি পদক্ষেপে গাইড করবে।

আপনি যদি আপনার হিপের সমস্যা নিয়ে উদ্বিগ্ন হন, আমরা রোগীদের ভারতে সেরা মোট হিপ প্রতিস্থাপন সার্জন এবং অর্থোপেডিকস খুঁজে পেতে সহায়তা করি এবং আপনি -enquiry@jointreplacementssurgeryhospitalindia.com-এ একটি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ করতে পারেন বা আমাদের কল করতে পারেন - +91-9860432255।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...