শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

কেন মধ্যপ্রাচ্যের রোগীরা পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি ভারত খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

পেডিয়াট্রিক অর্থোপেডিকস হল চিকিৎসা বিশেষত্ব যা শিশুদের অর্থোপেডিক অবস্থার নির্ণয়, চিকিত্সা এবং পরিচালনার সাথে সম্পর্কিত। এই অবস্থাগুলি জন্মগত অসঙ্গতি, যেমন ক্লাবফুট এবং হিপ ডিসপ্লাসিয়া থেকে শুরু করে ফাটল এবং স্থানচ্যুতির মতো আঘাত পর্যন্ত হতে পারে। পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জনদের পেশীবহুল সমস্যাযুক্ত শিশুদের চিকিত্সার জন্য অতিরিক্ত প্রশিক্ষণ এবং দক্ষতা রয়েছে। তারা শিশু বিশেষজ্ঞ, শারীরিক থেরাপিস্ট এবং পেশাগত থেরাপিস্ট সহ অন্যান্য স্বাস্থ্যসেবা পেশাদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে, যাতে শিশুরা তাদের অর্থোপেডিক অবস্থার জন্য ব্যাপক যত্ন পায় তা নিশ্চিত করতে।

ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া

ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া

ডাঃ সঞ্জয় সরুপ অর্থোপেডিক অস্ত্রোপচার পদ্ধতির বিকল্প এবং শিশুদের যত্নের উন্নতি করছেন
বাচ্চাদের সরানোর জন্য তৈরি করা হয়। যখন ক্ষতি বা সংক্রমণ একটি শিশুকে তাদের পৃথিবী অন্বেষণ থেকে বিরত রাখে, তখন ডঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া সাহায্য করতে এখানে রয়েছে৷ তিনি পেশীবহুল স্বাস্থ্যের জন্য একটি বহু-বিভাগীয় পদ্ধতির প্রস্তাব করেন। তার লক্ষ্য হল মধ্যপ্রাচ্যের রোগীদের শৈশব থেকে প্রাপ্তবয়স্ক হওয়া পর্যন্ত রক্ষণাবেক্ষণ এবং পেশীর স্বাস্থ্য এবং কার্যকারিতা পুনরুদ্ধারের সাথে একটি সন্তোষজনক কার্যকলাপ বজায় রাখতে সহায়তা করা। ডঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি এবং পুনর্বাসনে নতুন প্রযুক্তি এবং উদ্ভাবন ব্যবহার করে যা ভারতের অন্য কোথাও ব্যাপকভাবে পাওয়া যায় না, মধ্যপ্রাচ্যের রোগীরা অত্যাধুনিক যত্নের অভিজ্ঞতা নিতে পারে যাতে তাদের সন্তান আবার শিশু হয়ে ফিরে আসতে পারে। তিনি পরিবার-কেন্দ্রিক যত্ন প্রদান করেন এবং শুধুমাত্র মধ্যপ্রাচ্যের রোগীদের নয়, পুরো পরিবারের চিকিৎসা করেন।

ডঃ সঞ্জয় সরুপ ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারির অনন্য পদ্ধতি

ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া শুরু থেকে প্রাপ্তবয়স্ক হওয়া পর্যন্ত বাচ্চাদের পেশীর সমস্যাগুলির প্রতিরোধ, পূর্বাভাস, ব্যবস্থাপনা এবং চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ। বাচ্চাদের স্বতন্ত্র অর্থোপেডিক প্রয়োজনের যত্ন নেওয়া তার অগ্রাধিকার। তিনি এই ক্ষেত্রে বিশেষ প্রশিক্ষণ গ্রহণ করেছেন, তাদের ক্রমবর্ধমান শিশুর নির্দিষ্ট চাহিদা সম্পর্কে বিশেষজ্ঞ জ্ঞান প্রদান করেছেন। বিশেষজ্ঞ কর্মীদের অ্যাক্সেস এবং অন্যান্য অন্তর্ভুক্ত পরিষেবাগুলির একটি পরিসর সহ তিনি একটি নিবেদিত শিশুদের জায়গায় যত্নের সবচেয়ে নিরাপদ ব্যবস্থা নিশ্চিত করবেন। ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়া পেশীবহুল সমস্যায় আক্রান্ত একটি শিশুর নিয়ে যে উদ্বেগ চলছে তার প্রশংসা করেন এবং উত্তেজনাপূর্ণ এবং উদ্বিগ্ন পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করার ক্ষেত্রে তার দুর্দান্ত অভিজ্ঞতা রয়েছে। যদি আপনার সন্তান তার তত্ত্বাবধানে থাকে, তাহলে একই পরামর্শদাতা শিশু এবং পরিবার উভয় ক্ষেত্রেই শিশুর যত্নের তত্ত্বাবধান করবেন। ডাঃ সঞ্জয় সরুপ ভারত তার উচ্চ কাজের নীতি এবং যত্নের গুণমানের জন্য নিজেকে গর্বিত করে।

ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি কতটা সাশ্রয়ী

পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি ভারত উন্নত এবং অনুন্নত উভয় দেশের চিকিৎসা অবকাশকারীদের মধ্যে বেশ জনপ্রিয়। যদিও মধ্যপ্রাচ্যের রোগীরা উন্নত দেশগুলি থেকে যার মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য রয়েছে ভারতে পেডিয়াট্রিক অর্থোপেডিকের গড় খরচ অত্যন্ত কম দামের এবং অপেক্ষার সময় অতিরিক্ত সুবিধার জন্য আবিষ্কার করে, অনুন্নত দেশগুলি তাদের বাজেটের মধ্যে সবচেয়ে উন্নত প্রযুক্তি দ্বারা আকৃষ্ট হয়। পেডিয়াট্রিক অর্থোপেডিক ইন্ডিয়ার গড় খরচ এবং ক্লিনিকাল এবং প্যারামেডিক্যাল কর্মীদের আতিথেয়তা এই দুটি সবচেয়ে বড় কারণের মধ্যে রয়েছে যে কারণে বাবা-মা তাদের সন্তানের জন্য পেডিয়াট্রিক অর্থোপেডিক সার্জারি ইন্ডিয়া বেছে নিতে পছন্দ করেন। পেডিয়াট্রিক অর্থোপেডিক ইন্ডিয়ার গড় খরচ আপনি সাধারণত পশ্চিমা উন্নত দেশগুলিতে যা প্রদান করেন তার থেকে অনেক কম। দেশটি পেডিয়াট্রিক অর্থোপেডিক ইন্ডিয়ার গড় খরচে হাড় এবং জয়েন্টের সমস্যায় ভুগছে এমন শিশুদের জন্য বিস্তৃত পরিচর্যার প্রস্তাব দেয় এই কারণেই ভারত আজ বিশ্বব্যাপী মধ্যপ্রাচ্যের রোগীদের চিকিৎসার জন্য সবচেয়ে উপযুক্ত জায়গা করে তোলে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সাথে সেরা সন্তানের অর্থোপেডিক চিকিৎসা পান

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া ভারতের ক্লিনিকাল কোম্পানির জন্য একটি স্বনামধন্য কোম্পানি। আমাদের সারা ভারতে হাসপাতালের একটি শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে এবং আমরা ভারতের সাশ্রয়ী মূল্যের পেডিয়াট্রিক অর্থোপেডিক হাসপাতালে সর্বোত্তম চিকিৎসার প্রতিশ্রুতি দিই। আপনি যখন ডাঃ সঞ্জয় সরুপ ইন্ডিয়ার সাথে অ্যাপয়েন্টমেন্ট নেওয়ার পরিকল্পনা করছেন, তখন আমরা এখানে সমস্ত রেকর্ড, থাকার ব্যবস্থা এবং ক্লিনিক-সম্পর্কিত ঝামেলা নিশ্চিত করতে এখানে পা রাখি। পেডিয়াট্রিক অর্থোপেডিক ইন্ডিয়ার গড় খরচ সমাধান করা হয়।

  গুরগাঁওয়ের একজন অর্থোপেডিক ডাক্তারের সাথে সাক্ষাতের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের -dr.sanjaysarup@jointsurgeryhospital.com এ ইমেল করতে পারেন বা আমাদের কল করতে পারেন - +91-9860432255 এ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...