বুধবার, ১৯ জুলাই, ২০২৩

দ্য আর্ট অফ রিস্টোরেশন: জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারিতে ডঃ আইপিএস ওবেরয় মাস্টারি

সংক্ষিপ্ত বিবরণ:

হাঁটু আর্থ্রোস্কোপি একটি অস্ত্রোপচার পদ্ধতি যা হাঁটু জয়েন্টের মধ্যে সমস্যাগুলি নির্ণয় এবং চিকিত্সা করতে পারে। প্রক্রিয়া চলাকালীন, আপনার চিকিত্সক পেশাদার একটি ছোট ছেদ তৈরি করবেন এবং আপনার হাঁটুতে একটি ছোট ক্যামেরা - যাকে আর্থ্রোস্কোপ বলা হয় - প্রবেশ করাবেন। এটি তাদের ডিসপ্লে স্ক্রিনে জয়েন্টের অভ্যন্তর দেখতে দেয়। সার্জন তারপর হাঁটুর সমস্যাটি দেখতে পারেন এবং প্রয়োজনে আর্থ্রোস্কোপে একটি ছোট যন্ত্র ব্যবহার করে অসুবিধার সমস্যাটি সংশোধন করতে পারেন। আর্থ্রোস্কোপি হাঁটুর অসংখ্য সমস্যা নির্ণয় করে, যার মধ্যে একটি ছেঁড়া মেনিস্কাস বা মিসলাইনড প্যাটেলা রয়েছে।

ডাঃ আইপিএস ওবেরয় দিল্লির সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন

ডাঃ আইপিএস ওবেরয় ভারতের শীর্ষ-রেটেড হাঁটু বিশেষজ্ঞ

আপনি যদি হাঁটু প্রতিস্থাপনের পরিকল্পনা করেন, আপনি প্রক্রিয়াটি সম্পাদন করার জন্য একটি অবিশ্বাস্যভাবে প্রত্যয়িত অর্থোপেডিক সার্জন চাইবেন। ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দিল্লি প্রতি বছর হাজার হাজার হাঁটু প্রতিস্থাপন সার্জারি করেন। আপনি ভারতের সেরা আর্থ্রোস্কোপি সার্জনদের সাথে দেখা করার সময়, আপনি এবং আপনার পরিবার আপনার যত্ন দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হবেন। তার লক্ষ্য ক্রমাগত নিশ্চিত করা যে প্রতিটি রোগী তাদের অবস্থা বা ক্ষতি এবং এটির চিকিত্সার বিকল্পগুলি বুঝতে পারে। ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দিল্লির ক্ষেত্রে বছরের অভিজ্ঞতা রয়েছে এবং তিনি তার রোগীদের স্বাস্থ্যের যত্ন নেন। প্রযুক্তি এবং ক্লিনিকাল সুবিধার অগ্রগতির সাথে, তার পক্ষে তার রোগীদের সর্বোত্তম যত্ন নেওয়া সম্ভব হয়েছে। সাশ্রয়ী মূল্যে সেরা চিকিৎসা প্রদানের জন্য ডাঃ আইপিএস ওবেরয় দিল্লির সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন। তিনি শুধু আপনাকে বলবেন না যে আপনার কী প্রয়োজন – আপনার এবং আপনার জীবনধারার জন্য কোন চিকিৎসার পথটি সর্বোত্তম তা নির্ধারণ করতে তিনি আপনার সাথে একসাথে কাজ করবেন। সর্বশেষ হাঁটু প্রতিস্থাপন কৌশল থেকে আপনার নিজের হাঁটু কার্টিলেজ পুনরায় বৃদ্ধি করার জন্য, ডাঃ আইপিএস ওবেরয় দিল্লির সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন আপনার হাঁটুর চিকিৎসা এবং আপনাকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য আপনার প্রয়োজনীয় সবকিছুই রয়েছে।

ভারতে হাঁটু প্রতিস্থাপন সার্জারি বেছে নেওয়ার অনন্য সুবিধা

গত কয়েক বছরে ভারতে উন্নত হাঁটু পদ্ধতিগুলি বেশ সাধারণ হয়ে উঠেছে এবং মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি ভারতে বেশি খরচ হয়। এটি এখন হাঁটু জয়েন্টের চরম অস্টিওআর্থারাইটিসযুক্ত ব্যক্তিদের জন্য একটি নিরাপদ বিকল্প হিসাবে বিবেচিত হয়। কিন্তু তারপরও, পশ্চিমা দেশগুলিতে পদ্ধতির খরচ যত ভাল থাকবে ততই ভালো থাকবে। অন্যদিকে, ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক বেশি যুক্তিসঙ্গত। ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ সেই দেশগুলিতে 50 থেকে 80% পর্যন্ত কমে যায়। কিন্তু ভারতে মোট হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচারের খরচ অবশ্যই বিশ্বমানের চিকিৎসা প্রদানকারী অন্য যেকোনো দেশের সাথে সমানভাবে আসে; এই বিবৃতি সমর্থন করার অনেক কারণ আছে. মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারির খরচ ভারত প্রায়ই মার্কিন যুক্তরাষ্ট্রের মতো অন্যান্য নেতৃস্থানীয় দেশগুলিতে চিকিত্সার খরচের এক-চতুর্থাংশ। গড়ে, এই ধরনের দেশগুলিতে ভারতে অর্থোপেডিক সার্জারির জন্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো বেশিরভাগ উন্নত দেশগুলির 1/3 ভাগেরও কম খরচ হয়। ভারত এমন একটি দেশ যেখানে আপনি অতিরিক্ত অর্জন পেতে পারেন মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি খরচ ভারত বহুল পরিচিত এবং অসাধারণভাবে প্রত্যয়িত/অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন/ হাঁটু প্রতিস্থাপন বিশেষজ্ঞদের ব্যবহার করে খুব কম দামে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়াকে আপনার মেডিকেল পার্টনার হিসেবে বেছে নেওয়ার সুবিধা কী?

বিশ্বব্যাপী, হিস্টেরেক্টমি সার্জারি পদ্ধতির জন্য ভারত পছন্দের গন্তব্য হিসেবে আবির্ভূত হয়েছে। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া দিল্লির ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন এর সাথে যুক্ত যা ক্লাস মেডিকেল অবকাঠামো, অভিজ্ঞ জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জনদের পরিষেবা, এবং প্যারামেডিক্যাল স্টাফ এবং উদ্ভাবনী চিকিৎসা প্রযুক্তিতে সেরা অফার করে। তীব্রভাবে, মানবজাতির জন্য আমাদের পরিষেবা ভারতীয় জীবনধারা এবং নীতির একটি গুরুত্বপূর্ণ অংশ। জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি পরিষেবা ভারতের লক্ষ্য হল ভারতে অর্থোপেডিক স্বাস্থ্যসেবায় স্বচ্ছতা আনা। আমরা গার্হস্থ্য এবং বিশ্বব্যাপী রোগীদের মধ্যে মূল্য বৈষম্য ছাড়াই সমস্ত চিকিত্সার জন্য সর্বনিম্ন মূল্যের গ্যারান্টি দিই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...