বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

সুখের হার্টবিট: দিল্লিতে ডঃ টিএস ক্লারের সাথে পেসমেকারগুলিতে বছরের শেষ সঞ্চয়

সংক্ষিপ্ত বিবরণ:

পেসমেকার ইমপ্লান্টেশন হল একটি অস্ত্রোপচার পদ্ধতি যা নির্দিষ্ট হৃদরোগীদের বুকে একটি চিকিৎসা যন্ত্র, সাধারণত পেসমেকার হিসাবে উল্লেখ করা হয়। সাধারণত, এই রোগীরা অ্যারিথমিয়াতে ভোগেন, যা একটি অস্বাভাবিক বা অনিয়মিত হৃদস্পন্দন এবং তাল দ্বারা চিহ্নিত করা হয়। একটি পেসমেকার হৃৎপিণ্ডের স্পন্দন নিয়ন্ত্রণ করে, স্বাভাবিক হার্টের ছন্দ এবং হার নিশ্চিত করে। এই প্রক্রিয়াটি সমন্বয়ে কাজ করা দুটি উপাদান দ্বারা সহায়তা করা হয় - পালস জেনারেটর এবং বৈদ্যুতিক সীসা।

ভারতে ইমপ্লান্টেশনে বিভিন্ন ধরনের পেসমেকার ব্যবহার করা হয়?

বিভিন্ন ধরণের পেসমেকার রয়েছে, যার মধ্যে রয়েছে:

স্থায়ী হার্ট পেসমেকার

হার্ট পেসমেকারের চাহিদা

অস্থায়ী হার্ট পেসমেকার

অভিযোজিত হার্ট পেসমেকার

একক-চেম্বার হার্ট পেসমেকার

ডুয়েল-চেম্বার হার্ট পেসমেকার

ডঃ টি এস ক্লার ভারতে বিশেষায়িত ইন্টারভেনশনাল কার্ডিওলজি যত্ন প্রদান করেন

ডাঃ টি.এস. ক্লার, সেরা পেসমেকার ডাক্তার ফোর্টিস এসকর্টস হাসপাতাল দিল্লি কার্ডিয়াক রোগীদের বিশ্বমানের, অত্যাধুনিক ইন্টারভেনশনাল কেয়ার প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার মিশন অত্যাবশ্যক গবেষণা প্রশ্ন সম্বোধন এবং ক্ষেত্রের ভবিষ্যতে নেতাদের শিক্ষিত অন্তর্ভুক্ত. ডাঃ টি এস ক্লার রোগীদের বুকে ব্যথার কারণ নির্ণয়ের জন্য করোনারি ওয়্যার-ভিত্তিক কৌশল ব্যবহার করে ক্লিনিকাল পরিষেবাগুলির একটি বিস্তৃত পরিসর প্রদান করেন। সেরা পেসমেকার ডাক্তার ফোর্টিস এসকর্টস হাসপাতাল দিল্লি, ডাঃ টি.এস. ক্লার ন্যূনতম আক্রমণাত্মক হস্তক্ষেপমূলক পদ্ধতির মাধ্যমে কার্ডিওভাসকুলার রোগে আক্রান্ত রোগীদের জীবন উন্নত করার জন্য নিবেদিত। তার দক্ষতা পেসমেকার, ডিফিব্রিলেটর এবং ইমপ্লান্ট করা ডায়াগনস্টিক রিদম মনিটরিং ডিভাইসগুলির মূল্যায়ন এবং পরিচালনার জন্য প্রসারিত। চিকিৎসা সম্প্রদায় ড. টি.এস. ক্লারের চিকিৎসার ফলাফল। উল্লেখযোগ্যভাবে, তার প্রায় অর্ধেক রোগীকে অন্যান্য সুবিধা থেকে চিকিত্সকরা রেফার করেন। যদিও এই রেফারিং ডাক্তাররা নিজেরাই পদ্ধতিগুলি সম্পাদন করতে সক্ষম হতে পারে, তারা নিরাপদ এবং আরও কার্যকর হস্তক্ষেপের জন্য এসকর্টস হসপিটাল দিল্লির সেরা পেসমেকার ডাক্তার ফোর্টিস এসকর্টস হাসপাতাল দিল্লির বিশেষজ্ঞকে অর্পণ করে।

ডাঃ টি.এস. ক্লার ভারতে অত্যাধুনিক ইন্টারভেনশনাল কার্ডিওলজি কৌশল অফার করছেন

ডাঃ টি.এস. ক্লার, একজন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ, করোনারি হৃদরোগের সমস্ত দিক সম্বোধন করেন, বিস্তৃত রোগ নির্ণয় এবং ফার্মাকোলজিক্যাল, এবং করোনারি অ্যাঞ্জিওপ্লাস্টি এবং স্টেন্টের মতো হস্তক্ষেপমূলক চিকিত্সা প্রদান করেন। সেরা পেসমেকার ডাক্তার হিসাবে ফোর্টিস এসকর্টস হাসপাতাল দিল্লি চলমান শিক্ষার জন্য নিবেদিত, তার রোগীদের সর্বশেষ প্রযুক্তি এবং সর্বাধিক বর্তমান প্রতিরোধ ও চিকিত্সার অনুশীলনগুলি নিশ্চিত করে। ডাঃ টি.এস. ক্লার প্রতিটি রোগীর প্রতি সহানুভূতির সাথে চিকিত্সা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার উত্সর্গ উদ্ভাবনী অনুশীলনে প্রসারিত, ল্যাব থেকে ক্লিনিকে ব্যক্তিগতকৃত যত্নের ব্যবধান পূরণ করে। দিল্লির ফোর্টিস এসকর্টস হাসপাতালের সেরা পেসমেকার ডাক্তারদের একজন হিসাবে বিখ্যাত, তিনি রোগীদের লক্ষ্য, উদ্বেগ এবং নির্দিষ্ট চ্যালেঞ্জগুলি বিবেচনা করে একটি পৃথক পরিকল্পনা তৈরি করতে তাদের সাথে সহযোগিতা করেন। ডাঃ টি.এস. ক্লারের দৃষ্টিভঙ্গির মধ্যে ধারণাগুলি ভাগ করা এবং যত্নের কৌশলের মধ্যে সর্বশেষ ক্লিনিকাল ডেটা অন্তর্ভুক্ত করা, ব্যক্তিগতকৃত এবং অ্যাক্সেসযোগ্য উভয় স্বাস্থ্যসেবা প্রদান করা জড়িত। সেরা পেসমেকার ডাক্তার হিসাবে স্বীকৃত ফোর্টিস এসকর্টস হাসপাতাল দিল্লি প্রতিটি রোগীর সাথে একটি সত্যিকারের অংশীদারিত্ব গঠনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যার লক্ষ্য ভারতে উন্নত স্বাস্থ্য এবং একটি পরিপূর্ণ জীবন যাপনের দিকে পথপ্রদর্শক হিসাবে কাজ করা।

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা দ্বারা আন্তর্জাতিক রোগীদের সুবিধার জন্য বছরের শেষের আকর্ষণীয় অফার

তারা বছরের শেষের শুভ উপলক্ষকে চিহ্নিত করছিল, ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিস তার আন্তর্জাতিক রোগীদের ভারতে কার্ডিয়াক সার্জারিতে 20% পর্যন্ত সাশ্রয় দেওয়ার প্রতিশ্রুতি দেয়। যাইহোক, ভারতে সেরা ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট সনাক্ত করা যেকোনো বিদেশী রোগীর জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই প্রসঙ্গে, ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই বিশেষ ক্ষেত্রে বছরের অভিজ্ঞতার সাথে, আমরা আপনার জন্য একটি ইতিবাচক চিকিৎসা যাত্রা নিশ্চিত করতে নিবেদিত। এই বছরের শেষে, ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি কনসালট্যান্ট তার ব্যতিক্রমী প্যাকেজগুলির মাধ্যমে ভাল কার্ডিয়াক স্বাস্থ্যের প্রচার করতে প্রতিশ্রুতিবদ্ধ। আন্তর্জাতিক রোগীরা পেশাদার পরিষেবা, যুক্তিসঙ্গত মূল্য, আরাম এবং কঠোর গোপনীয়তার নিশ্চয়তার জন্য আমাদের বিশ্বাস করতে পারেন। আমাদের প্রাথমিক উদ্দেশ্য হল চিকিৎসা পর্যটকদের সুখ এবং সন্তুষ্টি নিশ্চিত করা যারা ভারতে কার্ডিয়াক সার্জারির জন্য বছরের শেষের বিশেষ অফার বেছে নেয়। একটি বিশ্বমানের গ্লোবাল হাসপাতালে একটি জটিল অস্ত্রোপচার পদ্ধতি কল্পনা করুন, ভারতে কার্ডিয়াক সার্জারিতে ছাড়!

কার্ডিয়াক সার্জারির জন্য একটি বিশেষ বছর-শেষ অফার পান, +91-9370586696 এ একটি কল পান, অথবা ডাক্তারকে সরাসরি ইমেল করে লিখুন: drtskler@indiacardiacsurgerysite.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ভারতের শীর্ষস্থানীয় ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জনদের কৌশলগুলিকে ঘনিষ্ঠভাবে দেখুন

সংক্ষিপ্ত বিবরণ: হৃদয়, একটি অসাধারণ অঙ্গ, সম্ভাব্য ক্ষতির জন্য সংবেদনশীল। কার্ডিওভাসকুলার ডিজিজ বিভিন্ন হার্টের অবস্থা এবং সম্পর্কিত করোনার...