বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট: বিশেষজ্ঞ আপনি বিশ্বাস করতে পারেন

সংক্ষিপ্ত বিবরণ:

কার্ডিয়াক সার্জারি হল একটি বিশেষ ক্ষেত্র যা হৃদরোগের চিকিৎসার জন্য নিবেদিত। কার্ডিয়াক সার্জনরা করোনারি আর্টারি বাইপাস সার্জারি, হার্ট ট্রান্সপ্লান্ট, ভালভ প্রতিস্থাপন এবং জন্মগত হার্টের অবস্থার মেরামতের মতো পদ্ধতিগুলি সম্পাদন করে। কার্ডিয়াক সার্জারি ওপেন-হার্ট সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতি সহ হার্টে সঞ্চালিত যেকোনো অস্ত্রোপচারকে অন্তর্ভুক্ত করে। হার্ট অ্যাটাক বা অন্য হার্টের অবস্থা থেকে পুনরুদ্ধার করার জন্য আপনার কার্ডিওভাসকুলার সার্জারির প্রয়োজন হতে পারে জেনে উদ্বিগ্ন বোধ করা স্বাভাবিক।


ডাঃ অশোক শেঠ বিশ্বের সবচেয়ে অভিজ্ঞ কার্ডিয়াক সার্জন

প্রতি বছর, আরও বেশি সংখ্যক কার্ডিয়াক রোগীরা ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্টের কাছে আসছেন, কার্ডিয়াক কেয়ার, ডায়াগনস্টিক চেক-আপ এবং অত্যাধুনিক চিকিত্সার জন্য, তার আন্তর্জাতিক প্রশংসা এবং সামর্থ্যের কারণে। ডঃ অশোক শেঠ ভারতের শীর্ষ TAVI সার্জন শুধুমাত্র প্রাথমিক যত্ন চিকিত্সকদের পরামর্শ প্রদান করেন না বরং হৃদরোগের সমস্যায় আক্রান্ত রোগীদের চলমান যত্ন প্রদান করেন। ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট বিশ্বব্যাপী হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলেছেন।

প্রায় যেকোনো মান অনুযায়ী, তিনি বর্তমানে ভারতে উপলব্ধ সেরা কার্ডিয়াক কেয়ার পরিষেবা প্রদান করেন। ভারতের শীর্ষস্থানীয় TAVI সার্জন ডাঃ অশোক শেঠ কার্ডিয়াক এবং ভাস্কুলার সার্জারিতে তার বিশেষত্ব জুড়ে ব্যাপক যত্ন প্রদান করেন। বার্ষিক, ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট 4,000 টিরও বেশি রোগীকে বহির্বিভাগের রোগীদের যত্ন প্রদান করে এবং প্রায় 1,000টি বড় অস্ত্রোপচার করে, যার মধ্যে অর্ধেক কার্ডিয়াক সার্জারি এবং বাকি অর্ধেকটি ভাস্কুলার হস্তক্ষেপ।

এই পদ্ধতির সংখ্যা প্রতি বছর বৃদ্ধি পায়, তার ব্যাপক অভিজ্ঞতা প্রদর্শন করে। ভারতে একজন শীর্ষস্থানীয় TAVI (ট্রান্সক্যাথেটার অর্টিক ভালভ ইমপ্লান্টেশন) সার্জন হিসাবে, ডঃ অশোক শেঠ ভারতের শীর্ষ TAVI সার্জন অসংখ্য কার্ডিওভাসকুলার পদ্ধতিতে ব্যাপক জ্ঞানের অধিকারী এবং ভারতে কার্ডিয়াক সার্জারির অগ্রগতির জন্য 50টিরও বেশি অস্ত্রোপচারের যন্ত্র তৈরি করেছেন। ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট তার কার্ডিয়াক কেয়ারের জন্য জাতীয়ভাবে স্বীকৃত, যার মধ্যে TAVI পদ্ধতির জন্য 99 শতাংশ বেঁচে থাকার হার রয়েছে। ফলস্বরূপ, ডাঃ শেঠের তত্ত্বাবধানে TAVI-এর জন্য ভারতে ভ্রমণ হৃদরোগীদের জন্য অত্যন্ত উপকারী হতে পারে।


ডাঃ অশোক শেঠ ভারত হার্টের যত্নের প্রতিটি পর্যায়ে সহায়তা করে

যখন আপনার হার্ট সার্জারির প্রয়োজন হয়, আপনার বছরের অভিজ্ঞতা এবং একটি সহানুভূতিশীল, উচ্চ-মানের পরিবেশ সহ বিশেষজ্ঞদের কাছ থেকে সর্বোত্তম যত্ন প্রয়োজন। ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট হৃৎপিণ্ড এবং ভাস্কুলার রোগের বিরুদ্ধে লড়াইয়ে, কৌশলগুলি এবং চিকিত্সার বিকাশের ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে যা বিশ্বব্যাপী কার্ডিয়াক কেয়ারে মান স্থাপন করছে। ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট, শুধুমাত্র ভারত থেকে নয়, সারা বিশ্ব থেকে রোগীদের আকৃষ্ট করে সবচেয়ে বেশি কাঙ্ক্ষিত কার্ডিয়াক সার্জনদের একজন হয়ে উঠেছে।

দিল্লির শীর্ষ TAVI সার্জন অত্যন্ত নির্দিষ্ট অস্ত্রোপচারে বিশেষজ্ঞ এবং রোগীর সবচেয়ে সফল ফলাফল অর্জনের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করেন। ডাঃ শেঠের অসংখ্য কার্ডিওভাসকুলার পদ্ধতির বিস্তৃত জ্ঞান রয়েছে এবং ভারতে কার্ডিয়াক সার্জারি অগ্রসর করার লক্ষ্যে 50টিরও বেশি অস্ত্রোপচারের যন্ত্র তৈরি করেছেন। ভারতে TAVI সার্জারির জন্য সেরা কার্ডিওলজিস্ট তার কার্ডিয়াক কেয়ারের জন্য জাতীয়ভাবে স্বীকৃত, TAVI পদ্ধতির জন্য 99 শতাংশ বেঁচে থাকার হার নিয়ে গর্ব করে। ফলস্বরূপ, ডাঃ সেথের তত্ত্বাবধানে TAVI-এর জন্য ভারতে ভ্রমণ হৃদরোগীদের জন্য অত্যন্ত উপকারী হতে পারে।


কেন ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নিন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা উপলব্ধ সেরা চিকিৎসা বিকল্প প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে। ভারতের একজন বিশিষ্ট চিকিৎসা প্রদানকারী হিসেবে, আপনি সর্বোচ্চ মানের যত্ন পান তা নিশ্চিত করার জন্য আমরা সমস্ত দায়িত্ব গ্রহণ করি। আমরা নিশ্চিত করি যে আপনি সেরা হাসপাতালের সাথে সংযুক্ত আছেন এবং আপনার প্রশ্নের উত্তর দেওয়া থেকে শুরু করে আপনার জন্য সঠিক চিকিত্সা পরিকল্পনা তৈরি করা পর্যন্ত সহানুভূতি ও সততার সাথে আপনাকে সেবা করতে বিশ্বাসী।

আমাদের অধ্যবসায় এবং ধারাবাহিকতার মাধ্যমে, আমরা হাজার হাজার সন্তুষ্ট রোগীকে সেরা পরিষেবা দিতে সক্ষম হয়েছি। আমরা ভারতের অন্যতম প্রধান চিকিৎসা প্রদানকারী, আপনার চিকিৎসা এবং ভ্রমণের জন্য ব্যক্তিগতকৃত এবং কম খরচে প্যাকেজ অফার করি। আমাদের অধ্যবসায় এবং ধারাবাহিকতার মাধ্যমে, ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা প্রচুর পরিমাণে সন্তুষ্ট রোগীদের সেরা পরিষেবা দিতে সক্ষম হয়েছে। আমরা ভারতের অন্যতম প্রধান চিকিৎসা প্রদানকারী, আপনার চিকিৎসা এবং ভ্রমণের জন্য ব্যক্তিগতকৃত এবং কম খরচে প্যাকেজ অফার করি।


আমাদের রোগীর সাফল্যের গল্প পড়ুন:- ভারতে মোজাম্বিক রোগীর সাশ্রয়ী মূল্যের TAVR সার্জারি: সাফল্যের গল্প


ডঃ অশোক শেঠের সাথে ভারতে আপনার ন্যূনতম আক্রমণাত্মক TAVI পদ্ধতির সময়সূচী করুন
ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্টের জন্য সংযোগ করুন: +91 - 9370586696
ফাস্ট ট্র্যাক অ্যাপয়েন্টমেন্টের জন্য ইমেল আইডি: dr.ashokseth@indiacardiacsurgerysite.com
অপেক্ষা করবেন না—আজই আপনার পরামর্শের সময়সূচী করুন এবং একটি স্বাস্থ্যকর হৃদয়ের দিকে প্রথম পদক্ষেপ নিন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন মিশরের রোগীরা ডাঃ অশোক রাজগোপালকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ: হাঁটুতে আঘাত বা আর্থ্রাইটিসের ক্ষেত্রে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ফলে ক্ষতি এবং অস্বস্তি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসার...