মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

ডাঃ হর্ষবর্ধন হেগড়ে: টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারিতে বিশেষজ্ঞ

সংক্ষিপ্ত বিবরণ:

অর্থোপেডিক সার্জারি হাড়, জয়েন্ট, লিগামেন্ট, পেশী, টেন্ডন এবং স্নায়ুর ব্যাধি সনাক্তকরণ, পরিচালনা, পুনরুদ্ধার এবং প্রতিরোধের সাথে সম্পর্কিত। এই পেশাদাররা নিয়মিত কার্যকারিতা পুনরুদ্ধার করতে ক্লিনিকাল, শারীরিক, পুনরুদ্ধার এবং অস্ত্রোপচারের হস্তক্ষেপ ব্যবহার করে। একজন অর্থোপেডিক সার্জনের অনুশীলনের প্রায় অর্ধেকটি আঘাত এবং রোগের অ-সার্জিক্যাল বা চিকিৎসা ব্যবস্থাপনার উপর দৃষ্টি নিবদ্ধ করে, বাকি অর্ধেক অস্ত্রোপচারের হস্তক্ষেপের জন্য নিবেদিত। মূলত মেরুদন্ড এবং অঙ্গ-প্রত্যঙ্গের বিকৃতি সহ শিশুদের যত্ন নেওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ করা, অর্থোপেডিক সার্জারি এখন ক্লাবফিটযুক্ত শিশু থেকে শুরু করে আর্থ্রোস্কোপিক অস্ত্রোপচারের চিকিত্সার প্রয়োজনে আর্থ্রোস্কোপিক অস্ত্রোপচারের প্রয়োজনে বয়স্ক ব্যক্তিদের আর্থ্রাইটিসে আক্রান্ত ব্যক্তিদের জন্য সব বয়সের রোগীদের পূরণ করে।

টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ইন্ডিয়া

ডাঃ হর্ষবর্ধন হেগড়ের সাথে অর্থোপেডিকসের ক্ষেত্রে মানসম্পন্ন যত্ন পান

ডাঃ হর্ষবর্ধন হেগডে ইন্ডিয়া, দিল্লির একজন নেতৃস্থানীয় অর্থোপেডিক সার্জন, হাড় এবং জয়েন্টের ব্যথা মোকাবেলার জন্য একটি সহানুভূতিশীল পদ্ধতির সাথে অত্যাধুনিক আর্থ্রোস্কোপিক কৌশলগুলি ব্যবহার করেন। প্রতিরোধ এবং পুনর্বাসনের উপর তার ফোকাস তার রোগীদের গতিশীলতা, কার্যকারিতা এবং জীবনের সামগ্রিক মান উন্নত করার লক্ষ্যে। ডাঃ হর্ষবর্ধন হেগডে ভারত দ্রুত পুনরুদ্ধারের সুবিধার্থে উন্নত যত্ন এবং শীর্ষস্থানীয় পুনর্বাসন পরিষেবা প্রদান করে। তিনি প্রতিটি ব্যক্তির অনন্য চাহিদা বুঝতে, সমস্ত বয়সের রোগীদের পূরণ করেন। তিনি রোগ নির্ণয়, জীবনধারা এবং পছন্দের উপর ভিত্তি করে চিকিত্সা পরিকল্পনা কাস্টমাইজ করে সর্বোত্তম ফলাফল নিশ্চিত করেন। ডাঃ হর্ষবর্ধন হেগডে ভারত প্রমাণ-ভিত্তিক সুপারিশগুলিকে অগ্রাধিকার দেয়, যখনই উপযুক্ত হয় তখন রক্ষণশীল পদ্ধতির পক্ষে শল্যচিকিৎসা এবং নন-সার্জিক্যাল বিকল্পগুলির একটি পরিসীমা অফার করে। যে ক্ষেত্রে অস্ত্রোপচারের প্রয়োজন হয়, তিনি রোগীর শরীর এবং জীবনযাত্রার ব্যাঘাত কমাতে ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলির পথপ্রদর্শক। ডঃ হর্ষবর্ধন হেগডে ইন্ডিয়া, ফোর্টিস হাসপাতালের দিল্লির একজন নিবেদিত অর্থোপেডিক সার্জন, তার রোগীদের জন্য সম্ভাব্য সর্বোত্তম যত্ন প্রদানের জন্য সচেষ্ট। ডাঃ হর্ষবর্ধন হেগডে ইন্ডিয়া প্রতিশ্রুতি ক্রমাগত উন্নতি এবং হাড় এবং জয়েন্টের অসুখের জন্য অত্যাধুনিক চিকিত্সা ব্যবহার জড়িত।

কেন আন্তর্জাতিক লোকেরা হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য ভারতকে বেছে নেয়?

হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য ভারত একটি জনপ্রিয় গন্তব্য, শুধুমাত্র স্থানীয় রোগীদের জন্য নয়, অন্যান্য দেশ থেকে আগতদের জন্যও। টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ইন্ডিয়ার খরচ মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশগুলির তুলনায় অনেক কম, এটি আন্তর্জাতিক পর্যটকদের সহ চিকিৎসা পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প করে তুলেছে। রোগীরা ভারতে পদ্ধতিটি করা বেছে নিয়ে মোট হিপ রিপ্লেসমেন্ট সার্জারির ভারতের খরচের 50 থেকে 70 শতাংশ বাঁচাতে পারে। প্রতি বছর, ভারত থেকে এবং আন্তর্জাতিকভাবে হাজার হাজার রোগী নতুন দিল্লি, মুম্বাই, ব্যাঙ্গালোর, চেন্নাই এবং হায়দ্রাবাদের মতো শহরগুলির প্রধান স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলিতে ভারতে মোট হিপ প্রতিস্থাপন সার্জারি করে। সামর্থ্যের পাশাপাশি, ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি পাওয়ার আরেকটি সুবিধা হল দীর্ঘ অপেক্ষা তালিকার অনুপস্থিতি, এটি বিদেশ থেকে আসা রোগীদের জন্য একটি সময়োপযোগী এবং সাশ্রয়ী বিকল্প হিসেবে তৈরি করে। ভারতে চিকিৎসার ব্যয়-কার্যকারিতা মানুষের জন্য একটি প্রধান চালিকা শক্তি। উপরন্তু, সাফল্যের হার টোটাল হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ইন্ডিয়া অত্যাধুনিক প্রযুক্তি এবং সুযোগ-সুবিধার কারণে এটি 90%-এর বেশি, যা ভারতে সাশ্রয়ী মূল্যের হিপ প্রতিস্থাপনের বিকল্প খুঁজছেন এমন আন্তর্জাতিক রোগীদের জন্য এটি একটি আকর্ষণীয় পছন্দ করে তুলেছে।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়ার সুবিধা

আপনি যখন দূরত্ব দ্বারা সীমাবদ্ধ নন এবং চিকিত্সার উদ্দেশ্যে ভারতের মতো একটি সুন্দর এবং ঐতিহাসিকভাবে সমৃদ্ধ গন্তব্যে যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হন, তখন ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা আকর্ষণীয় বিকল্প এবং অসামান্য সুবিধা প্রদান করে, আপনি এবং আপনার পরিবার থাকুক না কেন। চিকিৎসা বীমা কভারেজ। ভারতে চিকিৎসার খোঁজ করা খরচ-কার্যকারিতার দিক থেকে অত্যন্ত সুবিধাজনক বলে প্রমাণিত হয়, সেইসঙ্গে সুনির্দিষ্ট চিকিৎসা/শল্যচিকিৎসা পদ্ধতি এবং অপারেটিভ পোস্ট-অপারেটিভ যত্ন নিশ্চিত করে। ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবার লক্ষ্য আপনার থাকার সময় স্থানীয় দর্শনীয় ক্রিয়াকলাপগুলির ব্যবস্থা করে আপনার চিকিৎসা ভ্রমণ একটি সফল এবং অবিস্মরণীয় অভিজ্ঞতা নিশ্চিত করা। ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবার চূড়ান্ত লক্ষ্য হল "ভারতে নিরাময়" স্লোগান সহ ভারতকে চিকিৎসা পর্যটনের জন্য প্রধান বৈশ্বিক গন্তব্য হিসাবে প্রতিষ্ঠিত করা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন মিশরের রোগীরা ডাঃ অশোক রাজগোপালকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ: হাঁটুতে আঘাত বা আর্থ্রাইটিসের ক্ষেত্রে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ফলে ক্ষতি এবং অস্বস্তি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসার...