শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

আবিষ্কারের শ্রেষ্ঠত্ব: ফোর্টিসের কার্ডিয়াক সার্জন

 সংক্ষিপ্ত বিবরণ:

হৃদরোগের পরিসরে বিভিন্ন অবস্থার অন্তর্ভুক্ত, যেমন জন্মগত হার্টের ত্রুটি, অ্যারিথমিয়াস এবং রক্তনালী রোগ যেমন করোনারি ধমনী রোগ। বিপরীতে, কার্ডিওভাসকুলার রোগ সাধারণত রক্তনালীগুলির বাধা বা সংকীর্ণতা দ্বারা চিহ্নিত অবস্থাকে বোঝায়, যার ফলে স্ট্রোক, এনজাইনা বা মায়োকার্ডিয়াল ইনফার্কশন হতে পারে। করোনারি আর্টারি বাইপাস গ্রাফ্ট সার্জারি সহ বিভিন্ন সমস্যার চিকিৎসার জন্য হৃদরোগের জন্য অস্ত্রোপচারের হস্তক্ষেপ করা হয়। এই অপারেশনটি হার্টের ভালভ এবং ধমনী সম্পর্কিত সমস্যাগুলি সমাধান করতে পারে, রক্ত ​​​​প্রবাহ বাড়াতে পারে, বা, কিছু ক্ষেত্রে, গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হৃৎপিণ্ড প্রতিস্থাপন করতে পারে।


পদ্ধতি এবং চিকিত্সা

ভারতের অগ্রগণ্য কার্ডিয়াক সার্জনরা ধারাবাহিকভাবে বিভিন্ন ধরনের চিকিৎসা পরিস্থিতি পরিচালনা করেন, যার মধ্যে রয়েছে:

• গুরুতর করোনারি ব্যর্থতা

• করোনারি ধমনী রোগ

• হার্টের ভালভের ব্যাধি

• হার্টের গঠনগত অস্বাভাবিকতা


উপরন্তু, এই ব্যতিক্রমীভাবে দক্ষ কার্ডিয়াক সার্জনরা জটিল পদ্ধতিগুলি সম্পাদন করতে পারদর্শী যেমন:

• মহাধমনী বিচ্ছেদের জন্য চিকিত্সা

• করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং

• হার্ট ট্রান্সপ্লান্টেশন

• হার্টের ভালভ মেরামত এবং প্রতিস্থাপন

• বাম ভেন্ট্রিকুলার অ্যাসিস্ট ডিভাইস (LVADs) ইমপ্লান্টেশন

তাদের গভীর দক্ষতা এবং বিস্তৃত অভিজ্ঞতা তাদেরকে জটিল কার্ডিয়াক চ্যালেঞ্জের সম্মুখীন রোগীদের জন্য অনুকরণীয় যত্ন প্রদান করতে সক্ষম করে।



আন্তর্জাতিক রোগীদের কার্ডিয়াক সার্জারির জন্য ভারত একটি সুপরিচিত কেন্দ্র

হৃদযন্ত্রের যত্নে ভারত ব্যাপকভাবে বিশ্বব্যাপী নেতা হিসাবে স্বীকৃত, মূলত দেশের মধ্যে হার্ট ফেইলিউর সার্জনদের ব্যতিক্রমী অবদানের কারণে। বিভিন্ন দেশ থেকে অসংখ্য রোগী তাদের সার্জিক্যাল হার্টের চিকিৎসার জন্য ভারতকে বেছে নেয়, যার সাথে যুক্ত উচ্চ সাফল্যের হার দ্বারা টানা হয় মুম্বাইয়ের ফোর্টিস হাসপাতালে শীর্ষ 10 কার্ডিয়াক সার্জন কার্ডিয়াক পদ্ধতির সামর্থ্য, উন্নত চিকিৎসা সুবিধা, ন্যূনতম অপেক্ষার সময়, এবং অস্ত্রোপচারের সময় এবং পরে উভয় ক্ষেত্রেই দেওয়া অসামান্য যত্ন। হার্ট সার্জারির জটিলতা এবং সংবেদনশীলতার পরিপ্রেক্ষিতে, শুধুমাত্র ফোর্টিস মুম্বাইয়ের সেরা কার্ডিয়াক ডাক্তারদের এই জটিল পদ্ধতির দায়িত্ব দেওয়া হয়েছে। ভারতে কার্ডিয়াক সার্জারি প্রাপ্ত মেডিকেল পর্যটকরা মুম্বাইয়ের ফোর্টিস হাসপাতালে শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনদের দ্বারা প্রদত্ত যত্নের উত্সর্গ এবং গুণমানের প্রশংসা করেন। তাদের অসাধারণ কৃতিত্ব এবং চিকিৎসার ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি বিশ্বব্যাপী রোগীদের উপর গভীর এবং ইতিবাচক প্রভাব ফেলে।


কেন ফোর্টিস মুম্বাইয়ের সেরা কার্ডিয়াক ডাক্তারদের কার্ডিয়াক চিকিত্সার জন্য উচ্চ র‌্যাঙ্ক করা হয়?

মুম্বাইয়ের ফোর্টিস হাসপাতালে শীর্ষ 10 জন কার্ডিয়াক সার্জন দ্বারা পরিচালিত কার্ডিয়াক সার্জারির সাথে সম্পর্কিত ঝুঁকিগুলি প্রায় শূন্যে হ্রাস করা যেতে পারে। আন্তর্জাতিক রোগীরা যারা ভারতে কার্ডিয়াক সার্জারি করতে চান, তারা দক্ষ কার্ডিওলজিস্ট এবং কার্ডিয়াক সার্জনদের দ্বারা কার্যকর চিকিত্সা এবং উন্নত অস্ত্রোপচারের কৌশলগুলির ব্যবহার আশা করতে পারেন। ফোর্টিস মুম্বাইয়ের সেরা কার্ডিয়াক ডাক্তাররা ব্যতিক্রমীভাবে প্রশিক্ষিত এবং তাদের পেশার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। মুম্বাইয়ের ফোর্টিস হাসপাতালের শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনরা ভারতে হার্ট সার্জারি করে সফল ফলাফল নিশ্চিত করার জন্য নিবেদিত।

বিশেষত ফোর্টিস মুম্বাইয়ের সেরা কার্ডিয়াক ডাক্তারদের কাছ থেকে চিকিৎসা নির্দেশিকা ক্রমাগত উপলব্ধ থাকার কারণে ভারত ব্যতিক্রমী কার্ডিয়াক যত্ন প্রদানের ক্ষেত্রে বিশ্বব্যাপী নেতা হিসাবে স্বীকৃত। উপরন্তু, ভারতে কার্ডিয়াক সার্জারির খরচ উল্লেখযোগ্যভাবে কম, যা বিশ্বব্যাপী অসংখ্য ব্যক্তির জন্য একটি প্রধান আকর্ষণ হিসেবে কাজ করে। এই ক্রয়ক্ষমতা একটি মূল কারণ যা আন্তর্জাতিক রোগীদের কার্ডিয়াক সার্জারির জন্য ভারতকে বেছে নেওয়ার জন্য চালিত করে, মুম্বাইয়ের ফোর্টিস হাসপাতালে শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনের উপস্থিতি, 24/7 সহায়তা, অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার এবং উচ্চতর সাফল্যের হার দ্বারা সমর্থিত৷


কেন ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা বেছে নিন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সার্ভিসে, আমরা কার্যকরভাবে রোগীদের চিকিত্সা এবং উচ্চ মানের চিকিৎসা সেবা প্রদানে আমাদের বিশাল অভিজ্ঞতার জন্য গর্বিত। আমাদের বিশেষজ্ঞদের দল প্রতিটি অস্ত্রোপচারের হস্তক্ষেপের গুরুত্বপূর্ণ গুরুত্ব স্বীকার করে এবং প্রতিটি রোগীর সাথে সর্বোচ্চ স্তরের পেশাদারিত্ব এবং সহানুভূতির সাথে আচরণ করে। আমরা আপনার চাহিদার উপর ফোকাস করি, গ্যারান্টি দিয়ে যে আপনি সবচেয়ে প্রতিযোগিতামূলক হারে সেরা চিকিৎসা পরিষেবা পাবেন। আমাদের রোগীদের দ্বারা প্রকাশ করা আস্থা এবং সন্তুষ্টি তাদের অসামান্য যত্ন প্রতিফলিত করে। অসংখ্য রোগী শুধুমাত্র তাদের চিকিৎসার প্রয়োজনে ফিরে আসেননি বরং তাদের বন্ধুবান্ধব এবং পরিবারকে ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবাতে রেফার করেছেন।


মুম্বাইয়ের শীর্ষ 10 কার্ডিয়াক সার্জন ফোর্টিস হাসপাতাল

আরো তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন

ফোন নম্বর:+91-9370586696

ইমেল ঠিকানা: enquiry@indiacardiacsurgerysite.com

313/41-c, ওল্ড রোহতক Rd,

ইন্দ্রলোক, নতুন দিল্লি, দিল্লি 110035 ভারত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন মিশরের রোগীরা ডাঃ অশোক রাজগোপালকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ: হাঁটুতে আঘাত বা আর্থ্রাইটিসের ক্ষেত্রে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ফলে ক্ষতি এবং অস্বস্তি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসার...