শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

কেন মিশরের রোগীরা ডাঃ অশোক রাজগোপালকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ:

হাঁটুতে আঘাত বা আর্থ্রাইটিসের ক্ষেত্রে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ফলে ক্ষতি এবং অস্বস্তি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসারিত করার ক্ষমতাকে উল্লেখযোগ্যভাবে সীমাবদ্ধ করতে পারে। সময় বাড়ার সাথে সাথে জয়েন্ট এবং সংলগ্ন টিস্যুগুলির অবক্ষয় বসা এবং শুয়ে থাকা সহ প্রয়োজনীয় দৈনন্দিন ক্রিয়াকলাপগুলিকে বাধাগ্রস্ত করতে পারে। হাঁটু প্রতিস্থাপন সার্জারি এমন ব্যক্তিদের জন্য একটি ঘন ঘন বিবেচিত বিকল্প যাদের হাঁটু এই অবক্ষয়ের কারণে ব্যাপক পরিধানের শিকার হয়েছে। এই অস্ত্রোপচারের হস্তক্ষেপটি 90 শতাংশেরও বেশি রোগীদের জন্য যথেষ্ট ব্যথা উপশম দেয় যারা প্রক্রিয়াটি করে, এই অস্ত্রোপচারের বেশিরভাগই অস্টিওআর্থারাইটিসে আক্রান্ত হাঁটু প্রতিস্থাপনের লক্ষ্যে।

ভারতের সবচেয়ে বিস্তৃত এবং অভিজ্ঞ হাঁটু সার্জন ডাঃ অশোক রাজগোপাল

ডঃ অশোক রাজগোপাল, এ শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত হাসপাতাল দিল্লি এবং পদ্মশ্রী পুরস্কারের প্রাপক, দিল্লির অগ্রগণ্য হাঁটু সার্জনদের একজন হিসাবে স্বীকৃত। ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লি হাঁটু সার্জারির জন্য নিবেদিত বিভিন্ন সংস্থার একজন সম্মানিত সদস্য, এই ক্ষেত্রের অগ্রগতির জন্য ব্যতিক্রমী প্রতিশ্রুতি প্রদর্শন করে। উল্লেখযোগ্যভাবে, শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত হাসপাতাল দিল্লি 12 ঘন্টারও কম সময়ের মধ্যে 28টি মোট হাঁটু প্রতিস্থাপন সার্জারি করার অসাধারণ কৃতিত্ব অর্জন করেছে। ফেব্রুয়ারী 2016-এ, ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লি তার ত্রিশ বছরের ক্যারিয়ারে মোট 25,000 হাঁটু প্রতিস্থাপন সার্জারি সম্পন্ন করে একটি উল্লেখযোগ্য মাইলফলক ছুঁয়েছেন। শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত হাসপাতাল দিল্লির উন্নত সিমেন্টহীন কৌশলে অতুলনীয় দক্ষতা রয়েছে, যার মধ্যে ট্র্যাবেকুলার মেটালিক ইমপ্লান্টের ব্যবহার রয়েছে। অধিকন্তু, ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লি রোগীর-নির্দিষ্ট যন্ত্র ব্যবহার করে ভার্চুয়াল মোট হাঁটু প্রতিস্থাপন করার জন্য ভারতে প্রথম অর্থোপেডিক সার্জন হওয়ার গৌরব অর্জন করেছেন।


কেন ভারতে হাঁটু প্রতিস্থাপন সার্জন হিসাবে ডাঃ অশোক রাজগোপালকে বেছে নিন

শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত হাসপাতাল দিল্লি, বোঝেন যে প্রতিটি রোগীর প্রয়োজন স্বতন্ত্রভাবে। ফলস্বরূপ, তিনি রোগীর পূর্বাভাস, জীবনধারা এবং ব্যক্তিগত পছন্দগুলির উপর ভিত্তি করে প্রতিটি চিকিত্সা পরিকল্পনা কাস্টমাইজ করেন। ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপনের সার্জন মেদান্ত দিল্লি, তিনি বিভিন্ন ধরনের অস্ত্রোপচার এবং ননসার্জিক্যাল বিকল্পের পরামর্শ দেন, সাধারণত প্রতিটি ক্ষেত্রে উপযুক্ত সবচেয়ে রক্ষণশীল পদ্ধতির পক্ষে। যদিও হাঁটু প্রতিস্থাপন সার্জারি একটি কার্যকর সুপারিশ হতে পারে, শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত হাসপাতাল দিল্লি এমন কৌশলগুলিকে অগ্রাধিকার দেয় যা রোগীর শরীর এবং দৈনন্দিন জীবনে ব্যাঘাত কমিয়ে দেয়, নিজেকে ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু প্রতিস্থাপন পদ্ধতিতে অগ্রগামী হিসাবে অবস্থান করে। ডাঃ রাজগোপাল হাঁটু প্রতিস্থাপন সার্জন মেদান্ত দিল্লী সুপিরিয়র অর্থোপেডিকসে তার অনুশীলনকে একটি স্বাগত এবং যোগাযোগযোগ্য পরিবেশে রোগীদের সর্বশেষ, সহকর্মী-পর্যালোচিত চিকিত্সা প্রদানের প্রতিশ্রুতির কারণে মূল্য দেয়।

জীবন পরিবর্তন করা: হাঁটু প্রতিস্থাপনের রোগীর গল্প

মিশর থেকে আসা একজন রোগী সম্প্রতি দিল্লির মেদান্ত হাসপাতালের একজন বিখ্যাত হাঁটু প্রতিস্থাপন সার্জন ডাঃ রাজগোপালের সাথে চিকিৎসাধীন তার অভিজ্ঞতার কথা বলেছেন। রোগী পদ্ধতি সম্পর্কে তার প্রাথমিক আশংকা প্রকাশ করেছেন, সেইসাথে তার অবস্থার কারণে তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছেন। যাইহোক, তিনি ডাঃ রাজগোপালের দক্ষতা এবং মেডিকেল টিমের দ্বারা প্রদত্ত ব্যাপক যত্নের দ্বারা দ্রুত আশ্বস্ত হয়েছিলেন। রোগীর পুঙ্খানুপুঙ্খ প্রি-অপারেটিভ মূল্যায়ন এবং ডাঃ রাজগোপাল প্রদত্ত বিশদ ব্যাখ্যা তুলে ধরেন, যা তাকে পদ্ধতি এবং এর সম্ভাব্য ফলাফল বুঝতে সাহায্য করেছিল। যোগাযোগের এই স্তরটি তার উদ্বেগকে উল্লেখযোগ্যভাবে প্রশমিত করেছে এবং চিকিত্সা পরিকল্পনায় আস্থা জাগিয়েছে। রোগী ডাঃ রাজগোপাল দ্বারা পরিকল্পিত পুনর্বাসন প্রোগ্রামের গুরুত্বের উপর জোর দিয়েছিলেন, যা তার গতিশীলতা এবং দৈনন্দিন ক্রিয়াকলাপে ফিরে আসতে সহায়তা করেছিল। সামগ্রিকভাবে, তিনি প্রাপ্ত উচ্চমানের চিকিৎসা সেবার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ডঃ রাজগোপালকে তার দক্ষতা এবং নিষ্ঠার জন্য প্রশংসা করেছেন, শেষ পর্যন্ত সার্জনকে অনুরূপ চিকিত্সার জন্য অন্যদের সুপারিশ করেছেন।

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ভারতের সুবিধা

ভারতে যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা হল একটি বিখ্যাত এবং নেতৃস্থানীয় চিকিৎসা সংস্থা যা রোগীদের এবং তাদের পরিবারকে সহায়তা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই সহায়তার মধ্যে রয়েছে ভিসা সহায়তা, ভ্রমণের রসদ, এবং অস্ত্রোপচারের জন্য পরিবহন, চিকিৎসা, হাসপাতালে ভর্তি এবং ভারতে থাকার ব্যবস্থা। আমাদের ক্লায়েন্টদের জন্য সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করতে, আমাদের পেশাদাররা ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করে, বিমানবন্দর থেকে পিকআপ থেকে হোটেল ব্যবস্থা পর্যন্ত সবকিছু পরিচালনা করে এবং সবচেয়ে উপযুক্ত হাসপাতাল নির্বাচন করে। আমাদের লক্ষ্য হল এমন একটি প্রধান সংস্থা যা বিরামহীনভাবে অবসরের সাথে স্বাস্থ্যসেবাকে একীভূত করে, যার ফলে ভারতের সমৃদ্ধ পর্যটন এবং সাংস্কৃতিক ঐতিহ্যের প্রচার করার পাশাপাশি চিকিৎসাধীন রোগীদের জন্য একটি স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করা হয়।

আমাদের সাথে যোগাযোগ করুন:-

অশোক রাজগোপাল ড

ফোন নম্বর: +91-9860432255

ইমেইল: dr.ashokrajagopal@jointsurgeryhospital.com

আরওপড়ুন:- https://topindiansurgeonoptionsforbangladesh.blogspot.com/2024/08/bangladesh-top-knee-replacement-surgeon-medanta-hospital-delhi.html

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কেন মিশরের রোগীরা ডাঃ অশোক রাজগোপালকে খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ: হাঁটুতে আঘাত বা আর্থ্রাইটিসের ক্ষেত্রে, বিশেষ করে অস্টিওআর্থারাইটিস, ফলে ক্ষতি এবং অস্বস্তি আপনার হাঁটু বাঁকানোর এবং প্রসার...