শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জনের সাথে আপনার স্বাস্থ্যকর মেরুদণ্ড ফিরে পান

সংক্ষিপ্ত বিবরণ:

আপনি যদি কারও পিঠ খুঁজে পান, আপনি দেখতে পাবেন যে মেরুদণ্ডটি সরাসরি কেন্দ্রের নিচে চলে যায়। যখন কারও স্কোলিওসিস হয়, তখন তাদের মেরুদণ্ড পাশের দিকে বাঁকা হয়। বক্ররেখার কোণ ছোট, বিশাল বা মাঝখানে কোথাও হতে পারে। যাইহোক, 10 ডিগ্রীর বেশি পরিমাপ যাই হোক না কেন স্কোলিওসিসে বিবেচনা করা হয়। মেডিক্যাল ডাক্তাররা মেরুদণ্ডের বক্ররেখা বর্ণনা করতে "C" এবং "S" অক্ষর ব্যবহার করতে পারেন। আপনি সম্ভবত অনেকগুলি মেরুদণ্ডে একটির দিকে তাকাবেন না; যাইহোক, স্কোলিওসিসে আক্রান্ত একজন ব্যক্তির সম্পর্কে আপনি যা লক্ষ্য করতে পারেন তা হল তাদের অবস্থান। তারা স্পর্শে ঝুঁকে থাকতে পারে বা কাঁধ বা নিতম্ব থাকতে পারে যা অসমান দেখায়।

কে স্কোলিওসিস পায়?

স্কোলিওসিস বিশেষত শিশু এবং অল্প বয়স্ক ব্যক্তিদের মধ্যে স্বীকৃত, যদিও এটি পরবর্তী জীবনে প্রাপ্তবয়স্কদের মধ্যে বিকাশ হতে পারে। বয়ঃসন্ধিকালীন ইডিওপ্যাথিক স্কোলিওসিস হল মেরুদন্ডের সার্জনদের দ্বারা প্রায়শই দৃশ্যমান স্কোলিওসিসের ধরণের এবং সমস্ত মেরুদণ্ডের বিকৃতির 80% অন্তর্ভুক্ত।

আজই আপনার স্কোলিওসিসের চিকিৎসা শুরু করুন ডঃ অরবিন্দ কুলকার্নি ইন্ডিয়ার সাথে!

এক দশকেরও বেশি আগে মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন স্কোলিওসিসের চিকিত্সার জন্য "একটি ভাল উপায়" আবিষ্কার করার জন্য একটি যাত্রা শুরু করেছিলেন, এমন একটি উপায় যা এই অবস্থার নিজেই চিকিত্সার উপর কেন্দ্রীভূত ছিল, মেরুদণ্ডের ব্যাধিযুক্ত রোগীদের যত্ন গত দশকে তাড়াহুড়ো করে মোকাবেলা করা অব্যাহত রয়েছে। . ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত স্কোলিওসিস এবং মেরুদণ্ডের বিকৃতি যত্নে একজন আন্তর্জাতিকভাবে পরিচিত নেতা যিনি তার গবেষণা এবং এই ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছেন। ভারতের সেরা স্কোলিওসিস সার্জনের সাফল্যের হারের কাছাকাছি অন্য কোনও স্কোলিওসিস চিকিত্সা নেই। মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন সর্বোচ্চ স্তরের নিরাপত্তা সহ প্রতিটি রোগীর জন্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল পাওয়ার চেষ্টা করেন। ভারতে ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিৎসা রোগীদের তাদের অবস্থা কাটিয়ে উঠতে সাহায্য করার জন্য যথেষ্ট নির্ভরযোগ্য প্রমাণ-ভিত্তিক সমাধান প্রদান করে। তার চিকিত্সা পুঙ্খানুপুঙ্খ, ব্যাপক, ব্যক্তিগত চাহিদা পূরণের জন্য তৈরি, সামগ্রিক, এবং রোগী-বান্ধব। মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচার সহ মেরুদণ্ড-সম্পর্কিত সমস্যায় আক্রান্ত রোগীদের জন্য বিস্তৃত পরিষেবা প্রদান করেন।

ভারতের সেরা স্কোলিওসিস সার্জন ড. অরবিন্দ জি. কুলকার্নি দ্বারা স্কোলিওসিস আক্রান্ত ব্যক্তিদের জন্য সহায়তা

ডঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত স্কোলিওসিস এবং মেরুদণ্ডের বিকৃতি যত্নে একজন আন্তর্জাতিকভাবে স্বীকৃত নেতা যিনি তার গবেষণা এবং ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ অসংখ্য পুরস্কার জিতেছেন। তিনি স্কোলিওসিস রিসার্চ সোসাইটির একজন বোর্ড সদস্য, একটি মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক সমাজ যা মেরুদন্ডের বিকৃতির সর্বোত্তম চিকিৎসাকে উৎসাহিত করে। রোগী এবং তাদের পরিবারের প্রতি মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন দ্বারা মেরুদণ্ডের চিকিত্সার বক্রতা একটি সামগ্রিক একটি যেখানে রোগীর জীবনযাত্রার মান সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে থাকে। ভারতে ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা রোগীর ক্ষমতায়নে বিশ্বাসী এবং সিদ্ধান্ত গ্রহণে বিশ্বাস করে পৃথক রোগীর প্রয়োজনের উপর দৃষ্টি নিবদ্ধ করে। এক পদ্ধতি সব রোগীর জন্য উপযুক্ত নয়। মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন সবচেয়ে আপ-টু-ডেট চিকিত্সার বিকল্পগুলি প্রদান করে যার মধ্যে কম আক্রমণাত্মক কৌশলগুলি রয়েছে যা তিনি অগ্রগামী হতে সাহায্য করেছেন, নিরাপত্তার উপর জোর দিয়ে রোগীর জন্য সর্বোত্তম ফলাফল অর্জনের নির্দেশিকা নীতির সাথে। ডাঃ অরবিন্দ কুলকার্নি স্কোলিওসিস চিকিত্সা ভারত আপনার স্কোলিওসিসের মাত্রা মূল্যায়ন করে এবং আপনাকে আপনার সমস্ত চিকিত্সার বিকল্পগুলি অন্বেষণ করতে সহায়তা করে৷

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত আপনাকে এখানে কীভাবে সহায়তা করতে পারে?

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত হল ভারতের অন্যতম সেরা চিকিৎসা প্রদানকারী যা ভারতে মেরুদণ্ডের অস্ত্রোপচারের সন্ধানে বিদেশী ভ্রমণকারীদের জন্য কম খরচে স্বাস্থ্যসেবা সমাধান দিতে পারে। মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা ইন্ডিতে কর্মরত পরামর্শদাতারাও আন্তর্জাতিক চিকিৎসা ভ্রমণকারীদের চিকিৎসা পদ্ধতির সাথে সাথে যাওয়ার জন্য যুক্তিসঙ্গত খরচে একটি বহিরাগত পুনরুদ্ধার ছুটির সাথে মিলিত হতে পেরে আনন্দিত হবেন। উপরন্তু, দেশের মধ্যে উপলব্ধ মানসম্পন্ন পোস্ট-অপারেটিভ যত্ন স্বল্প পুনরুদ্ধারের প্রতিশ্রুতি দেয়। আমরা সর্বাত্মক প্রচেষ্টাই করি না বরং আপনাকে বিশ্বমানের চিকিৎসা প্রতিকার এবং পদ্ধতিগুলি অফার করি, তবে আপনার যত্নের মাধ্যমে আপনি আমাদের সাথে এবং ঘরোয়া বোধ করেন তা নিশ্চিত করার জন্য।

মুম্বাইয়ের সেরা স্কোলিওসিস সার্জন ডাঃ অরবিন্দ জি কুলকার্নির সাথে সাক্ষাতের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে।
আপনি আমাদের ইমেল করতে পারেন dr.arvindkulkarni@neurospinehospital.com অথবা
+91-9096436224 এ আমাদের কল করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

যথার্থ স্বাস্থ্যসেবা: ভারতের প্রিমিয়ার আর্থ্রোস্কোপি হাসপাতালগুলি উদ্ঘাটন করা

সংক্ষিপ্ত বিবরণ: আর্থ্রোস্কোপি হল একটি চিকিৎসা পদ্ধতি যা জয়েন্টের সমস্যা নির্ণয় ও চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই প্রক্রিয়া চলাকালীন, একজন ...